মুনা'র আপস্টেট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান উদযাপন

মুনা নিউজ ডেস্ক | ১৮ জুন ২০২৩ ০০:০৫

মুনা'র আপস্টেট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান উদযাপন মুনা'র আপস্টেট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান উদযাপন

 

সম্প্রতি মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) আপস্টেট জোনের উদ্যোগে চিলড্রেন বিভাগের ঈদ পূনর্মিলনী'র আয়োজন করা হয়। ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রায় ২৫০ জন শিশু ও তাদের অভিভাবক অংশ নেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন ডাউনটাউন চ্যাপ্টারের উইমেন কো-অর্ডিনেটর সিস্টার রোমানা জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আপস্টেট জোন উইমেনস কো-অর্ডিনেটর সালমা আফরোজ, আপস্টেট জোন ইয়াং সিস্টারস কো-অর্ডিনেটর ফাতেমা আহমেদ এবং চেকটোওয়াগা চ্যাপ্টারের ইয়ং সিস্টারস কো-অর্ডিনেটর লায়লা নূর।

 

 

ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে শিশুরা তাদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। এমন একটি আয়োজেন আসতে পেরে অভিভাবকরা খুবই আনন্দিত বলে জানান তারা। অনুষ্ঠানে আগত অংশগ্রহনকারীদের মাঝে ঈদ উপহার হিসেবে গুডি ব্যাগ তুলে দেয়া হয় আয়োজকদের পক্ষ থেকে।

 

 

শেষের দিকে আপস্টেট জোনের চিলড্রেন কো-অর্ডিনেটর সিস্টার ফারজানা আক্তার শিশুদের চমৎকার সাংস্কৃতিক পরিবেশনার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্য দেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মাঝে সুস্বাদু খাবার পরিবেশন করা হয়। উল্লেখ্য, আপস্টেট জোন মুনা'র নতুন একটি জোন। এটি তাদের প্রথম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান।

 



আপনার মূল্যবান মতামত দিন: