গাজায় প্রতিরোধ যোদ্ধাদের সাথে লড়াই করতে ইসরাইল অক্ষম : হামাস

মুনা নিউজ ডেস্ক | ১৩ অক্টোবর ২০২৪ ১৭:৩৮

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

গাজা উপত্যকায় ইসলামী প্রতিরোধ যোদ্ধাদের সাথে লড়াই করতে অক্ষম ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল। তারা প্রতিরোধ আন্দোলনকে ভাঙতে ব্যর্থ হয়েছে। ১২ অক্টোবর, শনিবার লেবানন থেকে আল-জাজিরাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের লেবানন প্রতিনিধি ওসামা হামদান।

তিনি আরও বলেন, দখলদাররা প্রকৃতপক্ষে প্রতিরোধ যোদ্ধাদের বিরুদ্ধে লড়াই করছে না বরং তারা গাজার নিরপরাধ বেসামরিক লোকজনকে হত্যা করছে। প্রতিরোধ যোদ্ধাদের বিরুদ্ধে লড়াইয়ের নামে দখলদাররা বেসামরিক জনগণকে হত্যার মিশন বাস্তবায়ন করছে।

ওসামা হামদান বলেন, ইহুদিবাদীরা বর্বরতা চালিয়ে পার পাবে না এবং ফিলিস্তিন সংকটের একমাত্র সমাধান হচ্ছে ফিলিস্তিনি জনগণের অধিকার পুনরুদ্ধার ও তাদের নিজেদের রাষ্ট্র প্রতিষ্ঠা করা।

যুদ্ধ শেষে ইসরাইল গাজা উপত্যকায় ইসলামী প্রতিরোধ যোদ্ধাদের সাথে লড়াই করতে অক্ষম ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল। তারা প্রতিরোধ আন্দোলনকে ভাঙতে ব্যর্থ হয়েছে। ১২ অক্টোবর, শনিবার লেবানন থেকে আল-জাজিরাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের লেবানন প্রতিনিধি ওসামা হামদান। উপত্যকাকে ফিলিস্তিনি কমিটি দিয়ে শাসন করবে এবং নিরাপত্তা রক্ষার দায়িত্ব পালন করবে দখলদার সেনারা- তেল আবিবের এমন পরিকল্পনা সম্পর্কে ওসামা হামদান বলেন, “যুদ্ধের পর” কথাগুলো দিয়ে মূলত বিশ্ববাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে ইসরাইল। তারা প্রকৃতপক্ষে এ ধরনের কমিটি গঠন করে গাজা উপত্যকায় তাদের অনুগত একটি প্রশাসন প্রতিষ্ঠা করতে চায় কিন্তু হামাস তা হতে দেবে না। বরং হামাস চায় জাতীয় ঐক্যের ভিত্তিতে গাজায় একটি প্রশাসন বা কমিটি গঠন করা হবে যারা পরিস্থিতি ব্যবস্থাপনার দায়িত্ব পালন করবে।



আপনার মূল্যবান মতামত দিন: