কমলা ক্ষমতায় এলে বাকস্বাধীনতা খর্ব হবে: ইলন মাস্ক

মুনা নিউজ ডেস্ক | ২১ অক্টোবর ২০২৪ ২০:১৩

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিস জয়ী হলে বাকস্বাধীনতা খর্ব হবে বলে মন্তব্য করেছেন ইলন মাস্ক। এছাড়াও কমলাকে ‘পুতুল’ বলেও কটাক্ষ করেন  এ ধনকুবের। ১৯ অক্টোবর, শনিবার পেনসিলভানিয়ায় রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রচারণা সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

আসন্ন প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে প্রচারণায় ব্যস্ত ডেমোক্র্যাট ও রিপাবলিকান শিবির। জোরদার প্রচারণা চালাচ্ছেন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও কমলা হ্যারিসের সমর্থকেরাও। এরমধ্যে সবচেয়ে বেশি আলোচনায় ট্রাম্পকে সমর্থন দেয়া ধনকুবের ইলন মাস্ক।

শনিবার পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে আয়োজিত একটি সমাবেশে যোগ দেন ইলন মাস্ক। এ সময় ট্রাম্পের প্রতিপক্ষ ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিসের তুমুল সমালোচনা করেন তিনি।

মাস্ক বলেন, কমলা ক্ষমতায় এলে আমেরিকানদের মত প্রকাশ ও বাক স্বাধীনতা সঙ্কুচিত হবে।

এছাড়া কমলা হ্যারিসকে ‘পুতুল’ বলে কটাক্ষ করেন ইলন মাস্ক বলেন, টেলিপ্রম্পটার ভেঙে গেলে তার মুখ দিয়ে আর কোন কথাই বের হবে না।

কমলাকে কটাক্ষ করেই ক্ষান্ত হননি মাস্ক। ডোনাল্ড ট্রাম্পকেই একমাত্র যোগ্য প্রার্থী হিসেবে তার পক্ষে সাফাই গান এ ধনকুবের।

এর আগে ৫ অক্টোবর পেনসিলভানিয়ায় অঙ্গরাজ্যের বাটলার শহরে আয়োজিত জনসভায় প্রথমবারের মতো রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী সমাবেশে যোগ দেন ইলন মাস্ক। সমাবেশে তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্রের গণতন্ত্র রক্ষার জন্য ট্রাম্পকে অবশ্যই প্রেসিডেন্ট নির্বাচনে জিততে হবে।’



আপনার মূল্যবান মতামত দিন: