নিউইয়র্কের পার্কে বন্দুক হামলায় নিহত ১, আহত ৬

মুনা নিউজ ডেস্ক | ২৯ জুলাই ২০২৪ ১২:০১

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

নিউইয়র্কের একটি পার্কে বন্দুক হামলায় একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। ২৮ জুলাই, রোববার বিকেল সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। নিউইয়র্ক পুলিশ জানায়, নিউইয়র্কের রচেস্টার শহরে একটি পার্কে গণজমায়েতে হামলাটি চালানো হয়। এই হামলায় ২০ বছর বয়েসি এক যুবক নিহত হয়েছেন। গুলিবিদ্ধ আরেকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, পার্কের ভেতর হঠাৎ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। রচেস্টার পুলিশ ডিপার্টমেন্টের ক্যাপ্টেন গ্রেগ বেলো এক সংবাদ সম্মেলনে বলেন, স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে পার্কের ভেতর হঠাৎ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বেশ কয়েকজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে নিরাপত্তা বাহিনী।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে বেশ কয়েকজনকে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখে। গুলিবিদ্ধ নিহত ব্যক্তির পরিচয় এখনো প্রকাশ করা হয়নি। আহতদের কয়েকজনকে ব্যক্তিগত গাড়িতে করে হাসপাতালে নেয়া হয়েছে।

যুক্তরাষ্ট্রে প্রায়ই বন্দুক হামলার ঘটনা ঘটে। প্রতিবছরই এ ধরনের ঘটনায় কয়েকশ মানুষের মৃত্যু হয়। গান ভায়োলেন্স আর্কাইভের তথ্য অনুযায়ী, চলতি বছরের ৩০ জুন পর্যন্ত যুক্তরাষ্ট্রে ৩০২টি বন্দুক হামলার ঘটনা ঘটেছে।

 



আপনার মূল্যবান মতামত দিন: