ট্রাম্পই ফিরছেন হোয়াইট হাউসে? ভাইরাল জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়ে তোলপাড়

মুনা নিউজ ডেস্ক | ২৯ জুলাই ২০২৪ ১১:৪১

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান ও ডেমোক্র্যাট, দুই শীর্ষ দল থেকে প্রতিদ্বন্দ্বিতায় নামছেন যথাক্রমে ডোনাল্ড ট্রাম্প ও কমলা হ্যারিস। নির্বাচন সামনে রেখে পুরো বিশ্বের নজর এখন সেদিকেই। এরই মধ্যে ভাইরাল এক নারী জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়ে তোলপাড় শুরু হয়েছে। তিনি দাবি করেছেন, ডোনাল্ড ট্রাম্পই আবারও প্রেসিডেন্ট হিসেবে ফিরবেন হোয়াইট হাউসে।

ইন্টারনেটে 'সবচেয়ে কুখ্যাত জ্যোতিষী' হিসেবে পরিচিত অ্যামি ট্রিপ। সম্প্রতি বেশ কয়েকটি ভবিষ্যদ্বাণী সঠিক প্রমাণিত হওয়ায় তিনি ভাইরাল হয়ে গেছেন। ট্রিপের মতে, আসন্ন নির্বাচনে জয়ী হতে চলেছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

উল্লেখ্য, জো বাইডেনের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে যাওয়া এবং তার স্থলাভিষিক্ত হিসেবে বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করার বিষয়টি আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন ট্রিপ। গত ১১ জুলাই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্টে তিনি লেখেন, জো বাইডেন প্রেসিডেন্ট পদের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে যাবেন। এমনকি বাইডেনের সরে যাওয়ার নির্দিষ্ট তারিখও (২১ জুলাই) সঠিকভাবে ভবিষ্যদ্বাণী করেছিলেন ট্রিপ।

শুধু তাই নয়, ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসের মনোনয়নের কথাও আগেই জানিয়েছিলেন ট্রিপ।

কমলা হ্যারিসের প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করলেও, আগামী প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্পের নামই উচ্চারণ করেছেন ট্রিপ। তার মতে, ট্রাম্প বর্তমানে সর্বোচ্চ পেশাগত সাফল্য উপভোগ করছেন। ভবিষ্যতে এমন কিছু ঘটনা ঘটবে, যা ট্রাম্পকে আরও উন্মত্ত করে তুলবে।

সম্প্রতি বিভিন্ন জরিপে কমলা হ্যারিসের জনপ্রিয়তা এবং তহবিল সংগ্রহের ক্ষেত্রে সাফল্যের কথা জানা যাচ্ছে। তবে রিপাবলিকান সমর্থকদের একটা বড় অংশ এখনও ট্রাম্পের জয়ের ব্যাপারে আশাবাদী।।

 



আপনার মূল্যবান মতামত দিন: