বন্দুক হামলায় নিরাপত্তা বাহিনীর তিন কর্মকর্তাসহ চারজন নিহত

মুনা নিউজ ডেস্ক | ৩০ এপ্রিল ২০২৪ ১৭:০৩

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

নর্থ ক্যারোলাইনা অঙ্গরাজ্যে বন্দুকধারীদের হামলায় নিরাপত্তা বাহিনীর তিন কর্মকর্তা নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও পাঁচজন। শ্যারোলেট–মেকলেনবার্গ পুলিশ জানিয়েছে, বন্দুক হামলার ঘটনার পর সন্দেহভাজন এক হামলাকারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।২৯ এপ্রিল সোমবার সন্ধ্যায় শ্যারোলেট শহরে এই হামলার ঘটনা ঘটে।

শ্যারোলেট–মেকলেনবার্গ পুলিশ বিভাগের প্রধান জনি জেনিংস এক সংবাদ সম্মেলনে জানান, আগ্নেয়াস্ত্র রাখার দায়ে দোষী সাব্যস্ত হওয়া এক অপরাধীকে ধরতে একটি বাড়িতে গিয়েছিলেন নিহত এসব কর্মকর্তা। কিন্ত বাড়িটিতে ঢোকার পর ওই ব্যক্তি তাদের দিকে গুলি চালাতে শুরু করেন। কিছুক্ষণ ধরে গুলি ও পাল্টা গুলি চলে। এরপর স্পেশাল উইপনস অ্যান্ড ট্যাকটিকসের (সোয়াট) একটি দল সেখানে গিয়ে দুই ব্যক্তিতে নিজেদের হেফাজতে নেন।

জনি জেনিংস জানান, ওই ব্যক্তির মধ্যে অন্তত একজন নিরাপত্তা কর্মকর্তাদের নিশানা করে গুলি চালান বলে ধারণা করা হচ্ছে। বন্দুক হামলায় নিহত তিন কর্মকর্তা যুক্তরাষ্ট্রের মার্শাল টাস্কফোর্সের সদস্য। বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের নিয়ে এই টাস্কফোর্স গঠনা করা হয়।

তিন কর্মকর্তা নিহত হওয়া ছাড়াও বন্দুকধারীদের গুলিতে শ্যারোলেট-মেকলেনবার্গ পুলিশ বিভাগের চারজন সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

 



আপনার মূল্যবান মতামত দিন: