দুর্ঘটনার কবলে প্রেসিডেন্ট জো বাইডেন

মুনা নিউজ ডেস্ক | ১৮ ডিসেম্বর ২০২৩ ১৮:৫৩

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

সস্ত্রীক দুর্ঘটনার কবলে পড়েছেন প্রেসিডেন্ট জো বাইডেন। যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যারে নিজের প্রচারণা সদর দফতর থেকে বেরিয়ে যাওয়ার সময় একটি গাড়ি প্রেসিডেন্টের গাড়ি বহরকে ধাক্কা দেয়। এএফপির খবরে বলা হয়েছে, সোমবারের এই দুর্ঘটনায় নিরাপদে আছেন প্রেসিডেন্ট বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন।

এক প্রত্যক্ষদর্শী বলেছেন, স্থানীয় সময় রোববার রাতে প্রেসিডেন্ট জো বাইডেন গাড়িবহরের একটি এসইউভির সঙ্গে একটি সেডান গাড়ির সংঘর্ষ হয়। এই ঘটনায় বাইডেন নিরাপদে আছেন এবং দুর্ঘটনার শিকার গাড়িটি প্রেসিডেন্টের নিরাপত্তা টিমের অংশ ছিল।

প্রেসিডেন্ট বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন তার প্রচারণার সদর দফতর ছেড়ে যাওয়ার পরপরই এই সংঘর্ষটি ঘটে। টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, দুর্ঘটনার পর সিক্রেট সার্ভিস এজেন্টরা বাইডেনকে তার গাড়িতে নিয়ে যাচ্ছেন।

দুর্ঘটনার পর সিলভার রংয়ের সেডান গাড়িটিকে নিরাপত্তা কর্মকর্তারা দ্রুত ঘিরে ফেলেন। এজেন্টরা গাড়িটি কোণঠাসা করেন এবং চালকের দিকে অস্ত্র তাক করেন। তবে গাড়ির চালক তার হাত ওপরে উঠিয়ে রেখেছিলেন।

গত বছর একটি ছোট বেসরকারি বিমান ভুলবশত বাইডেনের ডেলাওয়্যার অবকাশের বাড়ির কাছে আকাশসীমায় প্রবেশ করেছিল। সেই সময় বাইডেন এবং তার স্ত্রীকে নিরাপত্তাজনিত কারণে কিছু সময়ের জন্য অন্যত্র সরিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন: