বাবা-মায়ের সামনে গুলিতে প্রাণ গেল ৪ বছরের শিশুর

মুনা নিউজ ডেস্ক | ১৮ ডিসেম্বর ২০২৩ ১৮:০৩

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

দুই গাড়ির রেষারেষিতে প্রাণ গেলো চার বছরের শিশুর। মা-বাবার চোখের সামনেই তাদের চার বছরের শিশু সন্তানকে গুলি করে হত্যা করে এক গাড়ির চালক। ১৭ ডিসেম্বর, শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের ল্যাঙ্কাস্টারে এ ঘটনা ঘটে। ১৮ ডিসেম্বর, সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, রাস্তায় গাড়ি নিয়ে রেষারেষির সময় এক গাড়ির চালক অন্য একটি গাড়িকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গাড়িতে এক দম্পতি ছিলেন। সঙ্গে ছিল তাদের চার বছরের সন্তান। দম্পতির চার বছরের শিশুটি পেছনের আসনে বসে ছিল। গুলিটি ওই শিশুর গায়ে এসে লাগে। এরপরই শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাতে কোনো কাজ হয়নি।

লস অ্যাঞ্জেলেস শেরিফ বিভাগ সংবাদমাধ্যম ‘লস অ্যাঞ্জেলেস টাইমস’কে জানিয়েছে, গাড়ি পাশ কাটানো নিয়ে ঝামেলার সূত্রপাত। ল্যাঙ্কাস্টারের একটি সড়কে ওই পরিবারের গাড়ি পাশ কাটিয়ে বেরোনোর চেষ্টা করতে গেল দুই গাড়ির মধ্যে রেষারেষি হয়। তখনই এক গাড়ির চালক ওই দম্পতির গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গুলি দম্পতির ছেলের গায়ে লাগে। এতে ওই শিশুটির মৃত্যু হয়।

১৭ ডিসেম্বর, রোববার লস অ্যাঞ্জেলেস কাউন্টির শেরিফ ডিপার্ন্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে একজন পুরুষ (২৯) এবং একজন নারীকে (২৭) সন্দেহভাজন হিসেবে আটক করা করা হয়েছে। এখনও তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

ল্যাঙ্কাস্টারের মেয়র আর রেক্স প্যারিস বলেন, ‘এই ঘটনা অকল্পনীয়। এটা আমাদের পরিবারের কারও সঙ্গে হতে পারত।’



আপনার মূল্যবান মতামত দিন: