বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনা : নিহত ১২

মুনা নিউজ ডেস্ক | ২৭ জুন ২০২৩ ১৯:২৩

ওড়িশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ : সংগৃহীত ছবি ওড়িশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ : সংগৃহীত ছবি


ভারতের ওড়িশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১২ জন নিহত ও ৭ জন আহতের খবর পাওয়া গেছে। ২৬ জুন, রবিবার স্থানীয় সময় রাতে উড়িষ্যার ভুবনেশ্বরের গঞ্জাম জেলায় এ দুর্ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ জানায়, বেরহামপুর থেকে আসা প্রাইভেট বাসটির সঙ্গে রায়গড়া জেলার গুদারি থেকে আসা ওড়িশা স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের (ওএসআরটিসি) একটি বাসের সংঘর্ষ হয়।

১০ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বেরহামপুরের পুলিশ সুপার (এসপি) সারাভানা বিবেক এম বলেন, আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, এটি একটি মুখোমুখি সংঘর্ষ। আমরা আরও বিস্তারিত জানার চেষ্টা করছি। ফায়ার সার্ভিসের দল এবং স্থানীয় পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের প্রত্যেকের পরিবারকে ২ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

খবরে বলা হয়, নিহত ও গুরুতর আহত সবাই প্রাইভেট বাসে ছিলেন। তারা বেরহামপুরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন।

গুরুতর আহত ছয়জনকে বেরহামপুরের এমকেসিজি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে উন্নত চিকিৎসার জন্য কটকের এসসিবি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় জড়িত দুটি বাসের একটির চালক চিকিৎসাধীন থাকলেও অন্য বাসের চালককে খুঁজছে বলে জানিয়েছে পুলিশ।

 

সূত্র : টাইমস অব ইন্ডিয়া



আপনার মূল্যবান মতামত দিন: