সমর্থকদের উদ্দেশে ভাষণ দিতে যাচ্ছেন ইমরান খান

মুনা নিউজ ডেস্ক | ১২ মে ২০২৩ ১৮:২৭

সমর্থকদের উদ্দেশে ভাষণ দিতে যাচ্ছেন ইমরান খান সমর্থকদের উদ্দেশে ভাষণ দিতে যাচ্ছেন ইমরান খান


পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের গ্রেফতারকে অবৈধ উল্লেখ করে তাকে মুক্তির নির্দেশ দিয়েছে দেশটির সর্বোচ্চ আদালত। তবে আজ শুক্রবার (১২ মে) ইমরানকে হাইকোর্টে হাজিরা দিতে হবে। সেখানে জামিন বহাল থাকলে তিনি ইসলামাবাদে নিজ দলের এক জনসভায় যোগ দিয়ে কর্মী-সমর্থকদের উদ্দেশ্য ভাষণ দেবেন। তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এ তথ্য জানিয়েছে। খবর জিও নিউজের।

পিটিআই এক টুইট বার্তায় জানিয়েছে, ইমরান খানের সঙ্গে সংহতি প্রকাশ করতে সারাদেশ থেকে হাজার হাজার শান্তিপূর্ণ পাকিস্তানি আজ শ্রীনগর হাইওয়ে জি-১৩, ইসলামাবাদে জড়ো হবে। এতে উল্লেখ করা হয়েছে, ইসলামাবাদ হাইকোর্টে শুনানির পর ইমরান খান সমর্থকদের উদ্দেশ্য ভাষন দেবেন।

গতকাল বৃহস্পতিবার (১১ মে) রাতে ইমরান খানের গ্রেফতার বেআইনি বলে রায় দেওয়া হয়েছে। একইসঙ্গে তাকে তাৎক্ষণিকভাবে মুক্তি দেওয়ারও নির্দেশ দেওয়া হয়। তবে এদিনই তার বাড়ি ফেরা হয়নি। কারণ সুপ্রিম কোর্ট বলেছেন, আজ শুক্রবার (১২ মে) সাবেক প্রধানমন্ত্রীকে ইসলামাবাদ হাইকোর্টে (আইএইচসি) হাজির হতে হবে। সেখানে যে মামলায় ইমরান গ্রেফতার হয়েছিলেন, সেই আল-কাদির ট্রাস্ট মামলার শুনানি অনুষ্ঠিত হবে।

শুনানিতে আদালত যে সিদ্ধান্ত নেবেন তা সাবেক প্রধানমন্ত্রীকে মেনে নিতে হবে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধান বিচারপতি (সিজেপি) উমর আতা বান্দিয়াল।



আপনার মূল্যবান মতামত দিন: