জার্মানিতে ৩০ ঘণ্টা ঘেরাওয়ের পর সন্দেহভাজন ব্যক্তির লাশ উদ্ধার

মুনা নিউজ ডেস্ক | ১৩ নভেম্বর ২০২৩ ০১:১৮

ছবি: সংগৃহীত ছবি: সংগৃহীত

 

প্রায় ৩০ ঘণ্টা ঘেরাও করে রাখার পর জার্মানির পূর্বাঞ্চলীয় ব্রান্ডেনবুর্গ রাজ্যের ফিরিটস গ্রামের একটি বাসা থেকে সন্দেহভাজন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, অস্ত্রধারী ওই ব্যক্তির বাসায় এক শিশু বিপদাপন্ন- একটি শিশুকল্যাণ অফিস থেকে এমন খবর পেয়ে শুক্রবার রাতে রাজধানী বার্লিন থেকে ১২০ কিলোমিটার দূরে অবস্থিত ফিরিটস গ্রামের ওই বাসাটি ঘেরাও করে পুলিশ। এ সময় বাসাটির আশপাশের এলাকায় যানচলাচল বন্ধ রাখা হয়। প্রায় ৩০ ঘণ্টা ঘেরাও করে রাখার পর একপর্যায়ে পুলিশ বাসায় প্রবেশ করে এবং বাসার চিলেকোঠা থেকে ব্যক্তিটির লাশ উদ্ধার করে।

তার মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।


বাসায় মোট চার ব্যক্তি ছিলেন জানিয়ে পুলিশের পক্ষ থেকে বলা হয়, বাসাটিতে দু’জন পুরুষ, এক শিশু এবং শিশুর মা ছিলেন। ঘটনার দিন রাতেই শিশুটির মা বাসা থেকে বেরিয়ে যান। তাছাড়া আরেক ব্যক্তি বাসা থেকে অস্ত্রসহ বের হওয়ার পর তাকে আটক করা হয়।

পুলিশ আরো জানায়, ঘেরাও করে রাখার সময় পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে সন্দেহভাজন ওই ব্যক্তি। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে বাসার ভেতর থেকে গোলাবারুদ, হ্যান্ডগ্রেনেডসহ বেশকিছু বিপজ্জনক অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শিশুটি সুস্থ আছে এবং শনিবার রাতে তাকে যুবকল্যাণ সংস্থার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: