রিলস করার নেশা, সন্তানকে বিক্রি করে আইফোন ক্রয়!

মুনা নিউজ ডেস্ক | ২৯ জুলাই ২০২৩ ১৮:৩৩

সন্তানকে বিক্রি করে আইফোন ক্রয় : সংগৃহীত ছবি সন্তানকে বিক্রি করে আইফোন ক্রয় : সংগৃহীত ছবি


শখ এমনো হয়! আইফোন কেনার জন্য নিজের সন্তানকে বিক্রি করে দিয়েছে এক দম্পতি।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনায়। আইফোন ১৪ কেনার জন্য আট মাসের শিশুকে মোটা টাকায় বিক্রি করেছেন মা-বাবা। আইফোন কিনে রিল শ্যুট করবেন এই উদ্দেশ্যেই শিশুটিকে বিক্রি করে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মা সাথী ঘোষকে পুলিশ ইত:মধ্যেই আটক করেছে। অভিযুক্ত বাবা জয়দেব ঘোষকেও গ্রেফতার করেছে পুলিশ। আট মাসের পুত্রসন্তান ছাড়াও দম্পতির এক সাত বছরের একটি মেয়ে রয়েছে বলে জানা গেছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, দম্পতির সন্তান শনিবার থেকে নিখোঁজ ছিল। সূত্রের খবর, ওই দম্পতির অর্থাভাব ছিল। বাচ্চা হওয়ার পরও তাদের অর্থাভাব ছিল। গত কয়েক দিন ধরে তাদের ব্যবহারে বদল আসে। তাদের হাতে আইফোন হাতে ঘুরছিলেন তারা। পোশাকেও পরিবর্তন এসেছিল। এরপরই পুলিশকে জানায় প্রতিবেশীরা।

যে মহিলার কাছে নিজেদের সন্তান বিক্রি করেছিলেন দম্পতি তাকেও গ্রেফতার করা হয়েছে। ওই মহিলার নাম প্রিয়ঙ্কা ঘোষ। প্রিয়ঙ্কা জানিয়েছেন, আট মাসের শিশুটিকে কিনতে ভালোই দাম দিয়েছেন তিনি। অনেক দিন ধরেই ওই দম্পতির সাথে কথাবার্তা হচ্ছিল তার।

পুলিশ সূত্রে খবর, ওই দম্পতি নাকি জানিয়েছে, ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে চাইছিলেন তারা। ওই কারণে আইফোন কেনার জন্য নিজেদের কোলের সন্তানকে বিক্রি করে দেন তারা।


সূত্র : জি নিউজ

 



আপনার মূল্যবান মতামত দিন: