রেস্তোঁরায় সবাইকে খাওয়ানোর প্রতিশ্রুতি : বিল না দিয়েই উধাও ট্রাম্প

মুনা নিউজ ডেস্ক | ১৮ জুন ২০২৩ ২১:১১

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প : সংগৃহীত ছবি যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প : সংগৃহীত ছবি


মজার একটি কাণ্ড ঘটিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। খবরে বলা হচ্ছে, সম্প্রতি একটি রেস্তোঁরায় ঢুকে সেখানে উপস্থিতি সবাইকে খাওয়ানোর প্রতিশ্রুতি দেন তিনি। কিন্তু বিল না দিয়েই কেটে পড়েন রিপাবলিকান এই নেতা। ব্রিটিশ সংবাদমাধ্যম ইনডিপেনডেন্টের এক প্রতিবেদনে ট্রাম্পের কাণ্ডের কথা উঠে এসেছে।

প্রতিবেদন মতে, রাষ্ট্রীয় গোপন নথি লুকিয়ে রাখার অভিযোগে সাবেক প্রেসিডেন্ট গত ১৩ জুন, মঙ্গলবার মামলার শুনানির জন্য ফ্লোরিডার মিয়ামি আদালতে যান। তারপর মিয়ামি আদালত থেকে ফেরার পথে লিটল হাভানায় কিউবান রেস্তোঁরার সামনে দাঁড়ান ট্রাম্প। তাকে দেখে সেখানে ভিড় জমান পথচলতি বহু মানুষ।তাদের সকলকে রেস্তোঁরায় খাবার খাওয়ানোর প্রতিশ্রুতি দেন বিশিষ্ট শিল্পপতি হিসেবে পরিচিত ট্রাম্প। কিন্তু সেই প্রতিশ্রুতিই সার! কারও খাবার খাওয়া বা বিল মেটানো পর্যন্ত অপেক্ষা করেননি তিনি। ফলে সকলকে খালি হাতেই ফিরতে হয়। যা নিয়ে নতুন করে বিতর্কের মুখে পড়েছেন তিনি।

সংবাদমাধ্যমের প্রতিবেদন মতে, কিউবান ওই রেস্তোঁরায় মাত্র ১০ মিনিট ছিলেন ট্রাম্প। কারও খাবারের অর্ডার দেয়া বা কারও খাবারের বিল তার হাতে আসা পর্যন্ত অপেক্ষা করেননি সাবেক প্রেসিডেন্ট। এমনকি তিনি নিজেও ওই রেস্তোঁরায় কোনো খাবার খাননি। ব্যক্তিগত বিমানে ম্যাকডোনাল্ডস থেকে আনা খাবার গ্রহণ করেন তিনি।

সাবেক প্রেসিডেন্টের এমন আচরণে অবশ্য কোনও প্রতিক্রিয়া জানাননি ওই রেস্তোঁরা কর্তৃপক্ষ। তবে এই ঘটনায় নেটিজেনদের সমালোচনা ও তীর্যক মন্তব্যে ভরে উঠছে সামাজিক যোগাযোগ মাধ্যম। অনেকেই লিখেছেন, ‘ট্রাম্প সমর্থকদের খালি হাতেই ফিরতে হয়েছে।’

 

সূত্র : ইনডিপেনডেন্ট নিউজ



আপনার মূল্যবান মতামত দিন: