দ্বিতীয় বিতর্কের জন্য ট্রাম্পকে কমলার চ্যালেঞ্জ

মুনা নিউজ ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩০

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

প্রেসিডেন্ট নির্বাচনের আগে দ্বিতীয় বিতর্কের জন্য সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে চ্যালেঞ্জ করেছেন ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিস। আবারও ট্রাম্পের সঙ্গে মুখোমুখি বিতর্ক হলে সানন্দে রাজি হবেন বলেই জানান ভাইস প্রেসিডেন্ট। খবর আলজাজিরার।

২১ সেপ্টেম্বর, শনিবার এক বিবৃতিতে কমলা হ্যারিসের প্রচার শিবিরের মুখপাত্র জেন ও’ম্যালি বলেন, যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট সিএনএনের ২৩ অক্টোবরের বিতর্কের আমন্ত্রণ গ্রহণ করেছেন।

তিনি বলেন, আমরা সিএনএনের বিতর্কে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের আবারও সুযোগ পাওয়ার অপেক্ষায় আছি। সেখানে তিনি বিভিন্ন ইস্যুর ওপর তার দক্ষতা প্রদর্শন করবেন। কেন ডোনাল্ড ট্রাম্প থেকে নতুন পথে যুক্তরাষ্ট্রকে এগিয়ে নিতে হবে, তা স্পষ্ট করবেন।

এর আগে গত ১০ সেপ্টেম্বর প্রথমবারের মতো মুখোমুখি বিতর্ক করেন কমলা ও বাইডেন। তাদের এই বিতর্ক ৬৭ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। এ সময় দুই প্রার্থী অভিবাসন, বৈদেশিক নীতি ও অন্যান্য বিষয়ে একে অন্যকে বাক্যবাণে জর্জরিত করেন।

অধিকাংশ পর্যবেক্ষক ওই বিতর্কে কমলাকে বিজয়ী বলে মনে করেন। কারণ বিতর্কের সময় বারবার তিনি ট্রাম্পকে বিচলিত করে তুলেছেন।

ডেমোক্রেট প্রতিদ্বন্দ্বীর সঙ্গে নির্বাচনের আগে আরেকটি বিতর্কে অংশ নেয়ার সম্ভাবনা নিয়ে তৎক্ষণাৎ কোনো মন্তব্য করেননি ট্রাম্প। তবে গত ১২ সেপ্টেম্ব তার সামাজিক মাধ্যম প্লাটফর্ম ট্রুথ সোশ্যালে এক পোস্টে তিনি বলেছিলেন, তৃতীয় কোনো বিতর্ক হবে না!

 



আপনার মূল্যবান মতামত দিন: