কমলার চেয়ে নিজেকে সুন্দর দাবি করলেন ট্রাম্প

মুনা নিউজ ডেস্ক | ১৯ আগস্ট ২০২৪ ১৭:৪৫

সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস : সংগৃহীত ছবি সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস : সংগৃহীত ছবি

আগামী নভেম্বরে অনুষ্ঠিতব্য প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মধ্যে চলছে কথার লড়াই, বিতর্ক। এমন অবস্থায় এক অদ্ভুত উক্তি করে বসলেন সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ডেমোক্র্যাট প্রার্থী ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের চেয়ে নিজেকে বেশি সুন্দর বলে দাবি করেছেন ট্রাম্প। খবর, টাইমস অব ইন্ডিয়া।।

১৭ আগস্ট, শনিবার পেনসিলভানিয়াতে একটি নির্বাচনী প্রচারাভিযানে ট্রাম্প বলেন, আমি তার (কমলার) চেয়ে দেখতে অনেক সুন্দর। আমি মনে করি, আমি কমলার চেয়ে সুন্দর চেহারার মানুষ।

সম্প্রতি সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নালের একটি কলামে হ্যারিসকে সুন্দরী হিসেবে বর্ণনা করা হয়েছিল। কলামিস্ট পেগি নুনান লিখেছিলেন, আপনি তার একটিও খারাপ ছবি তুলতে পারবেন না। তার সৌন্দর্য ও সামাজিক সম্পর্ক বছরের পর বছর ধরে আলোচিত হচ্ছে।

এর আগে, তিনি কমলার অর্থনৈতিক পরিকল্পনার সমালোচনা করেছিলেন এবং বলেছিলেন যে, কমলার পরিকল্পনা ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোর মতো এবং এটি যুক্তরাষ্ট্রে কমিউনিজম চালু করবে।

নির্বাচনী আবহ নিয়ে ট্রাম্প আরও বলেন, বাইডেনের চেয়ে কমলাকে নির্বাচনে হারানো সহজ হবে। কারণ তিনি একজন সমাজতান্ত্রিক পাগল। তার হাসিও পাগলের মতো। তিনি আমাদের দেশকে ধ্বংস করবেন এবং অর্থনীতিকে ভেঙে ফেলবেন।

উল্লেখ্য, গত কয়েক সপ্তাহ ধরে কমলাকে ব্যক্তিগত আক্রমণ করে যাচ্ছেন ট্রাম্প। তিনি তাকে ‘পাগল’ বলেও আখ্যা দিয়েছেন এবং তার জাতিসত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন।



আপনার মূল্যবান মতামত দিন: