ব্রাজিলে বিমান বিধ্বস্ত, ৬২ আরোহী নিহত

মুনা নিউজ ডেস্ক | ১০ আগস্ট ২০২৪ ১৯:০৬

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

ব্রাজিলের সাও পাওলো অঙ্গরাজ্যে একটি বিমান বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। আন্তর্জাতিক খবরের দেয়া তথ্য অনুযায়ী, বিমানটি ৫৮ জন যাত্রী ও ৪ জন ক্রু নিয়ে ক্যাসকেভল হতে রওনা দেয়। 

প্রতিবেদনে আরও বলা হয়েছে, দুই ইঞ্জিনবিশিষ্ট ও টার্বাইনযুক্ত ওই প্লেনটি ব্রাজিলের দক্ষিণাঞ্চলীয় রাজ্য পারানার ক্যাসকাভেল থেকে সাও পাওলো শহরে যাচ্ছিল। ভয়েপাস এয়ারলাইন জানিয়েছে, সাও পাওলোর প্রধান বিমানবন্দরে যাওয়ার পথে ভিনহেদো শহরে বিমানটি পতিত হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ফুটেজে দেখা গেছে, একটি বিমান উল্লম্বভাবে নিচে নেমে যাচ্ছে। আর এটি নিচে নামতে নামতে সর্পিল আকারে পাক খাচ্ছিল।

ভয়েপাস এয়ারলাইনের বিবৃতিতে বলা হয়েছে, ‘কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে কিংবা বিমানটিতে থাকা লোকদের শেষ পর্যন্ত কী হয়েছে সেই সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।’ তবে শুক্রবার (৯ আগস্ট) দেশটির প্রেসিডেন্ট প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা দা সিলভা সব আরোহীদের নিহত হবার খবরটি নিশ্চিত করেছেন।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, বিমানটি একটি আবাসিক ভবনের ওপর গিয়ে পড়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে রয়েছে এবং স্থানীয় হাসপাতালগুলোকে সতর্ক করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: