হ্যারি-মেগানকে ‘নষ্ট আপেল’ বলে অভিহিত করল ট্রাম্পপুত্র

মুনা নিউজ ডেস্ক | ৮ আগস্ট ২০২৪ ১৮:৩৮

ফাইল ছবি ফাইল ছবি

সাবেক প্রেসিডেন্ট ও বর্তমান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের পুত্র এরিক প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগানকে ‘নষ্ট আপেল’ বলে অভিহিত করে বলেছেন, তার বাবা জয়ী হলে যুক্তরাষ্ট্র সরকার এই দুই ব্যক্তিকে ‘আনন্দচিত্তে’ নির্বাসন দেবে।

এরিক ট্রাম্প স্পষ্টতই প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলের ভক্ত নন। তিনি সম্প্রতি এক সাক্ষাত্কারে ব্রিটিশ রাজপরিবারের এই দম্পতিকে কটাক্ষও করেন।এরিক এ সময় বলেন, যুক্তরাষ্ট্র অতি আনন্দের সঙ্গে হ্যারি এবং মার্কেলকে যুক্তরাজ্যে ফেরত পাঠাবে। যদিও যুক্তরাজ্যের মানুষ তাদের সম্ভবত আর দেখতে চায় না।

হ্যারি এবং মেগানের প্রতি এরিকের এমন কঠোর অনুভূতি মূলত তার বাবা ট্রাম্পের অবস্থানকেই প্রতিধ্বনিত করেছে। এর আগেও প্রিন্স হ্যারিকে নির্বাসনে দিতে সাবেক প্রেসিডেন্টকে পরামর্শ দেন এরিক, যদি তিনি নভেম্বরে পুনরায় নির্বাচিত হন।

ডোনাল্ড ট্রাম্পও এ বছর প্রিন্স হ্যারির সম্ভাব্য নির্বাসনের কথা তুলে ধরেন। যেমনটি তিনি বিশ্বাস করেন যে, রাজা চার্লসের কনিষ্ঠ পুত্র তার ভিসা আবেদনে অতীত মাদক সেবন সম্পর্কে মিথ্যা বলেছেন।

যারা হ্যারির স্মৃতিকথা ‘স্পেয়ার’ পড়েননি, তাদের জন্য এটা একটা শকিং বিষয় যে, যুবরাজ তার বিয়ে আগের জীবনে প্রায়ই হার্ড-পার্টিতে (মাদক) খুবই আশক্ত ছিলেন। হ্যারি স্বীকারও করেন যে, তিনি কোকেন এবং সাইকেডেলিক মাশরুমসহ বিভিন্ন মাদক গ্রহণ করেছিলেন। যা এখন তার ভিসা পাওয়ার ক্ষেত্রে অযোগ্য করে তুলতে পারে।

হ্যারি বর্তমানে ক্যালিফোর্নিয়ার মন্টেসিটো শহরে বিলাসবহুল জীবনযাপন করছেন। সেখানে তিনি তার স্ত্রী এবং বাচ্চাদের নিয়ে একটি ৯ বেডরুমের প্রাসাদসম বাড়িতে থাকেন। যেখানে রব লো, অপরাহ উইনফ্রে, এলেন ডিজেনারেস এবং অ্যাডাম লেভাইনের মতো সব বড় বড় তারকারা বসবাস করেন।



আপনার মূল্যবান মতামত দিন: