বাইডেনকে হুমকি, ফ্লোরিডার এক যুবক গ্রেফতার

মুনা নিউজ ডেস্ক | ১৮ জুলাই ২০২৪ ০৮:১৭

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

প্রেসিডেন্ট জো বাইডেনকে হুমকি দেয়ার অভিযোগে ফ্লোরিডা থেকে গ্রেফতার করা হয়েছে জেসন প্যাট্রিক অ্যালড নামে এক যুবককে। সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যাচেষ্টার কদিন পরই ঘটলো এ ঘটনা। ১৮ জুলাই, বৃহস্পতিবার বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়।

১৭ জুলাই, বুধবার ফ্লোরিডার নর্দার্ন ডিস্ট্রিক্টের ইউএস অ্যাটর্নি অফিস জানায়, গ্রেফতার জেসন প্যাট্রিক অ্যালডের বয়স ৩৯ বছর। তিনি ফ্লোরিডার কুইন্সির বাসিন্দা। ১৫ জুলাই, সোমবার তাকে গ্রেফতার করা হয়েছে।

অ্যাটর্নি অফিস থেকে আরও বলা হয়, অ্যালডের বিরুদ্ধে প্রেসিডেন্ট জো বাইডেন এবং অন্যান্য ফেডারেল কর্মকর্তার বিরুদ্ধে হুমকিপূর্ণ বার্তা পাঠানোর কাজে নিযুক্ত থাকার অভিযোগ আনা হয়েছে।

ফৌজদারি অভিযোগ অনুসারে, গত মাসে ফ্লোরিডার তালাহাসিতে মানসিক স্বাস্থ্যকেন্দ্রে পরীক্ষা করার সময় বাইডেন সম্পর্কে হুমকিমূলক বিবৃতি দিয়েছিলেন অ্যালডে। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) বিভিন্ন পোস্টে তিনি একাধিক হুমকি দিয়েছেন বলেও অভিযোগ রয়েছে। তিনি এখন আদালতের বিচারের অপেক্ষায় আছেন।

গত শনিবার পেনসিলভানিয়ার বাটলারে নির্বাচনী প্রচার সমাবেশে বক্তব্য দেয়ার সময় এক বন্দুকধারীর গুলিতে ৭৮ বছর বয়সি ট্রাম্প আহত (কানে গুলিবিদ্ধ হয়ে) হন। ওই হামলায় সমাবেশে অংশগ্রহণকারী এক ব্যক্তি নিহত হন।



আপনার মূল্যবান মতামত দিন: