ট্রাম্পের ওপর হামলার রেশ না কাটতেই আলবামার নাইটক্লাবে গুলি, নিহত ৪

মুনা নিউজ ডেস্ক | ১৫ জুলাই ২০২৪ ১৪:৪৪

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে গুলি করে হত্যাচেষ্টার রেশ না কাটতেই আলাবামার বার্মিংহামের একটি নাইটক্লাবে বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। ১৩ জুলাই শনিবার মধ্যরাতে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। খবর সিএনএনের।

বার্মিংহামের কর্মকর্তা ট্রুম্যান ফিটজেরাল্ড এক ভিডিও বার্তায় বলেছেন, তদন্ত কর্মকর্তারা ধারণা করছেন অন্তত একজন ব্যক্তি ২৭তম নর্থ স্ট্রিটের নাইটক্লাবে রাস্তা থেকে গুলি চালিয়েছেন। শনিবার রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ একাধিক মানুষকে দেখতে পেয়েছেন কর্মকর্তারা।

তিনি বলেন, নাইটক্লাবের ভেতরে দুই নারী ছাড়াও ফুটপাতে পাওয়া আরেক ব্যক্তিকে ঘটনাস্থলে মৃত ঘোষণা করা হয়। এছাড়া হাসপাতালে আরেকজন মারা গেছেন।

পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ অনেককে পরে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে অন্তত ১০ জন এখনো চিকিৎসা নিচ্ছেন।

তবে এলোপাতাড়ি এই গুলির ঘটনায় এখনো সন্দেহভাজন কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ। এছাড়া স্থানীয় সময় রোববার সকাল পর্যন্ত কাউকে গ্রেপ্তারের ঘোষণাও আসেনি। কী কারণে গুলি চালানো হয়েছে, তা-ও এখন পর্যন্ত স্পষ্ট হয়নি।

যদিও ট্রুম্যান ফিটজেরাল্ড বলেছেন, কী কারণে গুলি চালানো হলো এবং কেন তাদেরই গুলি করা হয়েছে, তা বের করতে তদন্ত করছেন গোয়েন্দারা। আমাদের ফেডারেল অংশীদারদের ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে এবং তারা তদন্তে বার্মিংহাম পুলিশকে সহায়তা করছেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: