ফিলাডোলফিয়ায় ঈদের ইভেন্টে গোলাগুলিতে আহত ৩

মুনা নিউজ ডেস্ক | ১১ এপ্রিল ২০২৪ ১৮:৫৬

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

ওয়েস্ট ফিলাডোলফিয়ায় ঈদ উদযাপনের একটি আউটডোর ইভেন্টে দুপক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত তিনজন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) যুক্তরাষ্ট্রের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ফিলাডোলফিয়ার ওই এলাকাটিতে প্রায় এক হাজার মানুষ ঈদ উদযাপনের জন্য সমাবেত হয়েছিলেন। ঈদুল ফিতর উদযাপনের কাছাকাছি এলাকায় তরুণরা সক্রিয়ভাবে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এতে কেউ নিহত হয়নি বলে জানিয়েছেন তিনি।

তিনি জানান, খোলা আকাশের নিচে আয়োজিত অনুষ্ঠানে এক হাজার লোক উপস্থিত ছিল। সেখানে দুই দলের মধ্যে গোলাগুলি হয়। এতে এক প্রাপ্তবয়স্ক আহত হন এবং ১৫ বছর বয়সী এক সন্দেহভাজনের পায়ে ও কাঁধে গুলি করে পুলিশ।

তিনি জানান, গুলিবিদ্ধ কিশোরের অবস্থা স্থিতিশীল। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ছাড়া অপর এক ব্যক্তি হাতে গুলির আঘাত নিয়ে কাছাকাছি হাসপাতালে গেছেন। এ ছাড়া এক শিশু পথচারী ঘটনাস্থল থেকে পালানোর সময় গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আহত হন।

প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় কর্তৃপক্ষ পাঁচটি অস্ত্র উদ্ধার করেছে। এগুলো বন্দুকযুদ্ধে ব্যবহার করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার বলেন, যেসব কর্মকর্তারা পার্কিংয়ে টিকিট বিক্রি করছিলেন তারা সেখানে দুপুর আড়াইটার দিকে গোলাগুলির শব্দ শুনতে পেয়ে সেখানে ছুটে যান। এ সময় সেখানে ৩০টির বেশি গুলি ছোড়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: