যুক্তরাষ্ট্রে ২ বাড়িতে গুলিবিদ্ধ ৭ জনের মরদেহ উদ্ধার

মুনা নিউজ ডেস্ক | ২৩ জানুয়ারী ২০২৪ ১৫:০০

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যে দুটি বাড়িতে গুলিবিদ্ধ ৭ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২২ জানুয়ারি, সোমবার বিকেলে রাজ্যটির জোলিয়েট শহরের দুটি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। নিহতরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় সন্দেহভাজন একজন বন্দুকধারীকে খোঁজা হচ্ছে।

এনবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় গত রোববার এ ঘটনা ঘটে। পুলিশ প্রাথমিকভাবে সন্দেহভাজন হিসেবে রোমিও ন্যান্সে নামে ২৩ বছরের এক তরুণকে শনাক্ত করেছে। গুলি করার আগে, রোমিও টয়োটা ক্যামরি মডেলের একটি গাড়ি চালাচ্ছিলেন। তবে নিহত সাতজনের বিষয়ে বিস্তারিত তথ্য দেয়নি জুলিয়েট পুলিশ।

স্থানীয় উইল কাউন্টির শেরিফের ডেপুটিরা গত রোববার এক জোড়া গুলির ঘটনায় জড়িত থাকার সন্দেহে রোমির গাড়িটি খুঁজতে গিয়ে একজন আহত ও একজন নিহতের সন্ধান পান। গাড়ির নম্বর প্লেটের সূত্র ধরে পুলিশ ন্যান্সের সর্বশেষ বাড়িতে গেলেও সেখানে কাউকে পাওয়া যায়নি।

শেরিফের ডেপুটি চিফ ড্যান জ্যাঙ্গলেস জানান, ন্যান্সের বাড়িতে কাউকে না পেয়ে তাঁরা কাছাকাছি অপর একটি বাড়িতে যান। সেখানেই তাঁরা ওই দুই হতাহতকে দেখতে পান।

ড্যান জ্যাঙ্গলেস আরও জানান, পরে তাঁরা রাস্তার ওপর পাশের বাড়িতে গিয়ে আরও পাঁচ ব্যক্তিকে মৃত অবস্থায় পান। এনবিসির শিকাগো প্রতিনিধি জানিয়েছেন, রাস্তার দুই পাশের দুটি বাড়িতে গোলাগুলির ঘটনা ঘটেছিল। এ বিষয়ে জোলিয়েটের পুলিশপ্রধান বিল ইভান্স বলেন, ‘ওয়েস্ট একরস রোডের ২২০০ নম্বর ব্লকের দুটি দৃশ্য আমার জীবনে দেখা সবচেয়ে অদ্ভুত দৃশ্য।’



আপনার মূল্যবান মতামত দিন: