হোয়াইট হাউসের গেটে অজ্ঞাত গাড়ির ধাক্কা, চালক গ্রেপ্তার

মুনা নিউজ ডেস্ক | ৯ জানুয়ারী ২০২৪ ১৭:৫৫

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের বাসভবন ও কার্যালয় হোয়াইট হাউসের গেটে ধাক্কা দেওয়ায় এক গাড়িচালককে গ্রেপ্তার করেছেন দেশটির নিরাপত্তাবাহিনীর কর্মকর্তারা। স্থানীয় সময় গতকাল সোমবার সন্ধ্যা ৬টার একটু আগে হোয়াইট হাউসের সীমানাপ্রাচীরের একটি গেটে ধাক্কা দেয় একটি গাড়ি। ঘটনার পরপরই চালককে গ্রেপ্তার করা হয়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের মুখপাত্র অ্যান্থনি গুইলিয়েলমি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) বলেছেন, ‘গাড়িটি হোয়াইট হাউসের প্রাচীরের একটি গেটের সঙ্গে ধাক্কা খায়।’ দুর্ঘটনার সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ওয়াশিংটন ডিসি থেকে ছিলেন না। তিনি ঘটনার সময় সাউথ ক্যারোলিনা থেকে টেক্সাসে যাচ্ছিলেন।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস জানিয়েছে, এই সংঘর্ষের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় গাড়িচালককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সংঘর্ষের বিষয়টি তদন্ত করা হচ্ছে। গাড়িচালকের নাম এখনো প্রকাশ করা হয়নি এবং তাঁর বিরুদ্ধে কোনো মামলা দায়ের করা হয়েছে কি না, জানা যায়নি।

হোয়াইট হাউসের পূর্ব দিকের একটি গেটে এই সংঘর্ষের ঘটনা ঘটে। গুইলিয়ানি জানিয়েছেন, এই সংঘর্ষের ঘটনা দুর্ঘটনা নাকি ইচ্ছাকৃত, তা এখনো পরিষ্কার নয়।



আপনার মূল্যবান মতামত দিন: