যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় : নিহত ৬

মুনা নিউজ ডেস্ক | ১০ ডিসেম্বর ২০২৩ ১৫:১৯

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের কিছু অংশে ঘূর্ণিঝড়ের আঘাতে কমপক্ষে ছয়জন নিহত হয়েছেন । স্থানীয় সময় শনিবার ঘূর্ণিঝড়টি আঘাত হানে। টেনেসির রাজধানী নাশভিলের উত্তরাঞ্চলীয় শহরতলীতে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়াও দুজন প্রাপ্তবয়স্ক এবং এক শিশুর মৃত্যু হয়েছে ক্লার্ক্সভিলে শহরে। খবর সিএনএন’র।

এ পরিস্থিতিতে ক্লার্ক্সভিল শহরে জরুরি অবস্থা জারি করা হয়েছে। একই সঙ্গে সেখানে রোববার পর্যন্ত কারফিউ জারি করা হয়েছে।

ক্লার্ক্সভিলের মেয়র জো পিটস বলেন, এটি একটি বিধ্বংসী পরিস্থিতি। যারা প্রিয়জনদের হারিয়েছেন তাদের পরিবারের জন্য আমাদের হৃদয় ব্যথিত। যেকোনো পরিস্থিতিতে লোকজনের পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

এদিকে মন্টগোমেরি কাউন্টি সরকার বলছে, ঘূর্ণিঝড়ের পর আশেপাশের এলাকা থেকে আরও ২৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা ঘূর্ণিঝড়ের কারণে বিভিন্ন দুর্ঘটনায় আহত হয়েছেন।

কাউন্টির মেয়র ওয়েম গোল্ডিং বলেন, এটা আমাদের কমিউনিটির জন্য একটি দুঃখজনক দিন। যারা অসুস্থ এবং যারা প্রিয়জন বা স্বজন হারিয়েছে এবং বাড়িঘর হারিয়েছেন, তাদের জন্য আমাদের প্রার্থনা রইল।

যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বন্দুক হামলা, নিহত চারযুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বন্দুক হামলা, নিহত চার
এদিকে, এ ঘুর্ণিঝড়ের কারণে প্রায় ৬০ হাজার মানুষ বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় দিন কাটাচ্ছেন। ন্যাশনাল ওয়েদার সার্ভিস শনিবার টেনেসিতে ঘূর্ণিঝড়ের একাধিক সতর্কতা জারি করেছিল।



আপনার মূল্যবান মতামত দিন: