কোটি টাকার লটারি জিতে প্রথমেই কিনলেন স্ত্রীর জন্য ফুল

মুনা নিউজ ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৬

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


লটারিতে জ্যাকপট জিতে আচমকা কোটিপটি বনে গেছেন যুক্তরাষ্ট্রের কলোরাডোর বাসিন্দা ওয়াল্ডেমার ‘বাড’ টাসচ। ৭৭ বছর বয়সে এসে হঠাৎ ৫০ লাখ ডলার জেতার খুশিতে আত্মহারা তিনি। তবে অন্য লটারি বিজয়ীদের সঙ্গে বাডের পার্থক্য গড়ে দিয়েছে পুরস্কারের টাকা হাতে পাওয়ার পর প্রথম কেনা জিনিসটি।

লটারির টাকা দিয়ে সবার আগে স্ত্রীর জন্য এক গোছা ফুল ও নিজের জন্য একটি তরমুজ কিনেছিলেন তিনি।

গত ৬ সেপ্টেম্বর যখন লটারির ড্র অনুষ্ঠিত হয়, তখন হলি ক্রস এলাকায় ট্যুরে ব্যস্ত ছিলেন বাড। ট্যুর শেষে ফিরে যখন ওয়েবসাইটে নিজের টিকিটের নম্বর মেলান, তখন বিশ্বাসই করতে পারছিলেন না যে তিনি বিজয়ী হয়েছেন। ভাবছিলেন, কোথাও ভুল হলো না তো!

বাড জানান, তিনি প্রতি মাসেই কলোরাডো লোটো প্লাসের টিকিট কিনে থাকেন। সবশেষ ভাগ্য বদলে দেওয়া টিকিটটি কিনেছিলেন মন্ট্রোজের হানজিন ট্রি ট্রাভেল প্লাজা থেকে।

এতে জ্যাকপট হিসেবে বাড জেতেন ৫০ লাখ ৬৭ হাজার ৪১ ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৫ কোটি ৮৪ লাখ টাকা। পরে ক্যাশ অপশন ব্যবহার করে নগদ ২৫ লাখ ৩৩ হাজার ৫২০ ডলার নিয়ে লটারি অফিস থেকে বেরিয়ে আসেন তিনি।

নগদ টাকা হাতে পাওয়ার পর প্রথম কী করেছিলেন জানতে চাইলে তিনি জানান, সবার আগে স্ত্রীর জন্য এক গোছা ফুল ও নিজের জন্য একটি তরমুজ কিনেছিলেন।

খুব শিগগির বাডের স্ত্রীর অস্ত্রোপচারের প্রয়োজন। এমন সময়ে বিশাল অংকের টাকা লটারিতে জেতায় স্বাভাবিকভাবেই যারপরনাই খুশি বৃদ্ধ। এখন স্ত্রীর ব্যয়বহুল চিকিৎসার জন্য তাকে আর বেগ পেতে হবে না।

এছাড়া, পুরস্কারের টাকার কিছু অংশ দাতব্য কাজে ব্যয় করবেন বলেও জানিয়েছেন লটারিজয়ী বাড।

 

সূত্র: ইউএসএ টুডে



আপনার মূল্যবান মতামত দিন: