যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুকধারীর গুলিতে নিহত ২

মুনা নিউজ ডেস্ক | ৫ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৯

৫ম এভিনিউ উত্তর বার্মিংহামের একটি নাইটক্লাবে সোমবার প্রথম গুলি চালানো হয় : সংগৃহীত ছবি ৫ম এভিনিউ উত্তর বার্মিংহামের একটি নাইটক্লাবে সোমবার প্রথম গুলি চালানো হয় : সংগৃহীত ছবি


যুক্তরাষ্ট্রের অ্যালাব্যামা রাজ্যের একটি নাইট ক্লাবে বন্দুকধারীর গুলিতে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। ৫ সেপ্টেম্বর, মঙ্গলবার সংবাদমাধ্যম সিএনএনের বরাত দিয়ে এনডি টিভি এতথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের অ্যালাব্যামার একটি নাইটক্লাবে বন্দুকধারীর গুলিতে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। ঘটনার কিছুক্ষণ পর হাসপাতালের জরুরি বিভাগে আসা একটি গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়। ৪ সেপ্টেম্বর, সোমবার স্থানীয় সময় মধ্যরাতে অ্যালাব্যামার ৫ম এভিনিউ উত্তর বার্মিংহামের একটি নাইটক্লাবে সোমবার প্রথম গোলাগুলির ঘটনা ঘটে।

বার্মিংহাম হাসপাতালের এক মুখপাত্র জানিয়েছেন, সোমবার রাতে গুলিবিদ্ধদের হাসপাতালে নিয়ে যাওয়ার সময় গাড়িটিকে লক্ষ্য করে আবারও হামলা চালানো হয়। তবে হামলাকারী তাৎক্ষণিকভাবে হাসপাতাল থেকে পালিয়ে যান।

যুক্তরাষ্ট্রে গোলাগুলির খবর এ দেশের বাসিন্দাদের জন্য অতিসাধারণ হয়ে উঠেছে। তবে ক্রমবর্ধমান এ ধরনের হত্যাকাণ্ড চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।


সূত্র : সিএনএন



আপনার মূল্যবান মতামত দিন: