ড্রোন দিয়ে ধরা হলো চোর

মুনা নিউজ ডেস্ক | ১৪ আগস্ট ২০২৩ ১৯:৪৮

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের ফায়েত্তি কাউন্টিতে চুরি করার সময় দেখে ফেলায় দ্রুত পালানোর চেষ্টা করেন এক চোর। পুলিশ ধরে ফেলবে সেই আশঙ্কা থেকে কোনো উপায়ন্তর না দেখে ড্রেনের ভেতর গিয়ে লুকান তিনি। চোরকে ধরতে তারা ব্যবহার করে ড্রোন। আর সেই ড্রোন ব্যবহার করেই ড্রেনের ভেতর লুকিয়ে থাকা চোরকে ধরা সম্ভব হয়।

ফায়েত্তি কাউন্টি পুলিশ জানায়, ওই চোর একটি বাড়ির সামনে থেকে প্যাকেজ চুরির চেষ্টা চালায়। চুরি করতে ব্যর্থ হওয়ার পর তিনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করেন। এ সময় তার কারণে সেখানে ছোট একটি রোড অ্যাক্সিডেন্টও হয়। ৯০ মিনিট ওই চোর ড্রেনের ভিতরে লুকিয়ে থাকে বলে জানায় পুলিশ।

তাকে ধরতে তখন ড্রোন মোতায়েন করেন আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। ওই ড্রোন চোরকে খুঁজতে থাকে। একটা সময় দেখা যায় তিনি সরু একটি ড্রেনের ভেতর লুকিয়ে আছেন। শনাক্ত করার পরই পুলিশ দ্রুত সেখানে একটি প্রশিক্ষিত কুকুরকে পাঠায়। অবশ্য এরমধ্যেই ওই চোর আত্মসমর্পণ করার সিদ্ধান্ত নেয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ওই চোরকে ধরার পর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক কোনো অসঙ্গতি ধরা না পড়ায় তাকে চুরির চেষ্টার অভিযোগে কারাদণ্ড দেওয়া হয়।

ভিডিও লিংক

https://www.mirror.co.uk/news/us-news/moment-thief-hides-drain-90-30691913


সূত্র: মিরর



আপনার মূল্যবান মতামত দিন: