৭ সপ্তাহের শিশুকে মাতাল অবস্থায় উদ্ধার, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

মুনা নিউজ ডেস্ক | ৯ আগস্ট ২০২৩ ১৯:২৬

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


কান্না থামাতে নিজের সাত সপ্তাহ বয়সী শিশুকে ফিডারে ভরে মদ খাওয়ালেন মা। এই ঘটনায় ওই শিশুর মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে। খবর নিউইয়র্ক পোস্টের।

প্রতিবেদনে বলা হয়, ওই শিশুকে ‘মাতাল’ অবস্থায় উদ্ধার করে পুলিশ। শিশুর জীবনকে বিপন্ন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৩৭ বছর বয়স্ক শিশুটির মা অনেস্টি দে লা টোরেকে। ৭ আগস্ট, সোমবার স্যান বার্নার্ডিনো কাউন্টির শেরিফের দপ্তর থেকে এ নিয়ে একটি বিবৃতি দেয়া হয়েছে।

বিবৃতিতে বলা হয়, স্থানীয় সময় শনিবার রাত ১টার দিকে তাদের কাছে ফোনকল আসে। লস এঞ্জেলস থেকে ৫৫ মাইল দূরে রিয়াল্টো নামের একটি স্থান থেকে পুলিশের কাছে সাহায্য চাওয়া হয়। সেখানে পৌঁছানোর পর পুলিশ নিশ্চিত হয় যে, শিশুটি মাতাল হয়ে আছে। এরপরই শিশুর মাকে গ্রেপ্তার করা হয়।

শিশুটির মা অনেস্টি দে লা টোরে জানিয়েছেন, গাড়ি চালানোর সময় সন্তানের কান্নায় বিরক্ত হয়ে তিনি শিশুটিকে ভটকা ব্র্যান্ডের মদ খাইয়েছেন।

এদিকে, শিশুর বর্তমান অবস্থা কেমন আছে তা স্পষ্ট করেনি পুলিশ। তার মা দে লা টোরেকে গ্রেপ্তার করে ওয়েস্ট ভ্যালি ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।


সূত্র : নিউইয়র্ক পোস্ট



আপনার মূল্যবান মতামত দিন: