পানি থেকে ওবামার সাবেক বাবুর্চির মরদেহ উদ্ধার 

মুনা নিউজ ডেস্ক | ২৫ জুলাই ২০২৩ ১৮:৩৩

বারাক ওবামা এবং তাফারি ক্যাম্পবেল : সংগৃহীত ছবি বারাক ওবামা এবং তাফারি ক্যাম্পবেল : সংগৃহীত ছবি


যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার এক সময়ের ব্যক্তিগত বাবুর্চি ও হোয়াইট হাউসের সাবেক কর্মী তাফারি ক্যাম্পবেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। ম্যাসাচুয়েটসের মার্থা বিনইয়ার্ডের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার হয়। মঙ্গলবার এক প্রতিবেদেন এমনটি জানিয়েছে সিএনএন।

স্থানীয় পুলিশ জানায়, ওবামার বাড়ির কাছে এডগারটাউন গ্রেট পুকুর থেকে সোমবার ৪৫ বছর বয়সী এই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৩ জুলাই,রবিবার রাতে ওই লেকে প্যাডেল বোর্ডিংয়ে নেমেছিলেন ৪৫ বছর বয়সী ক্যাম্পবেল। তখন হঠাৎ পানিতে পড়ে ডুবে যান সাবেক প্রেসিডেন্টের রাঁধুনি। ক্যাম্পবেল পানির নিচে তলিয়ে যাওয়ার পর তার খোঁজে দুইদিন উদ্ধার অভিযান চালানো হয়। এরপর ২৪ জুলাই, সোমবার তার মরদেহ পাওয়া যায়। তবে দুর্ঘটনাস্থলে ওই সময় ওবামা বা তার স্ত্রী কেউই উপস্থিত ছিলেন না। খবর আলজাজিরা ও রয়টার্সের।

সিএনএনকে ইমেইল করা একটি যৌথ বিবৃতিতে বারাক এবং মিশেল ওবামা বলেছেন, ক্যাম্পবেলের সঙ্গে তাদের যখন প্রথম দেখা হয় তখন তিনি হোয়াইট হাউসে একজন পাচক হিসেবে কাজ করতেন। ওবামার আট বছরের মেয়াদের পরও তিনি এ দম্পতির জন্য কাজ চালিয়ে যান।

তারা বলেন, ক্যাম্পবেল আমাদের পরিবারেরই অংশ ছিল।

সূত্র : সিএনএন এবং অন্যান্য



আপনার মূল্যবান মতামত দিন: