৩বছরের শিশুর গুলিতে প্রাণ গেল ১বছর বয়সী বোনের

মুনা নিউজ ডেস্ক | ১৮ জুলাই ২০২৩ ২২:০৫

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


৩বছর বয়সী এক শিশুর গুলিতে তার ১বছর বয়সী বোনের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে স্থানীয় সময় ১৭ জুলাই, সোমবার একটি শিশু হ্যান্ডগান দিয়ে তার বোনকে গুলি করে।

সান ডিয়েগো কাউন্টির ফলব্রোকে ওই ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। স্থানীয় সময় সোমবার সকালে এই ঘটনার পর তিন বছর বয়সী শিশুটি নিজেই স্থানীয় পুলিশকে ফোন করে।

ঘটনাস্থলে পৌঁছে কর্মকর্তারা দেখতে পান যে, তিন বছর বয়সী একটি শিশু ভুলবশত এক বছর বয়সী তার বোনকে গুলি করে বসে। বাড়িতেই একটি হ্যান্ডগান পেয়েছিল ওই শিশুটি। সেটা দিয়েই সে গুলি করেছে। ওই হ্যান্ডগানটি কার সে বিষয়টি এখনও নিশ্চিত নয়।

এক বছর বয়সী শিশুটির মাথায় গুলি লেগেছিল। দমকল বাহিনীর কর্মকর্তারা শিশুটিকে পালোমার হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার সময় শিশুটির পরিবারের অন্যান্য সদস্যরা কোথায় ছিলেন সে বিষয়ে কিছু জানানো হয়নি।

মাত্র কয়েকদিন আগেই যুক্তরাষ্ট্রে দুই বছর বয়সী একটির শিশুর গুলিতে তার অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু হয়। গত ১৬ জুন ওহাইও অঙ্গরাজ্যে ওই দুর্ঘটনা ঘটে। ওই শিশুটি তার বাবার হ্যান্ডগান দিয়ে গুলি চালালে দুর্ঘটনাক্রমে সেটা তার মায়ের গায়ে লাগে। এই ঘটনায় ওই শিশুর মা (৩১) এবং তার অনাগত সন্তানের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর ওই নারীর বাড়ি থেকে একটি হ্যান্ডগান জব্দ করে পুলিশ। কর্মকর্তারা জানান, ওই নারী কাজে ব্যস্ত থাকার সময়ই তার ছেলে ওই হ্যান্ডগানটি হাতে পায় এবং সেটি নিয়ে খেলতে থাকে। এক পর্যায়ে ভুল করে শিশুটি তার মাকে গুলি করে।


সূত্র : সিবিএস ৮ নিউজ



আপনার মূল্যবান মতামত দিন: