হজ মিশন প্রধানদের স্বাগত জানালেন মদিনার গভর্নর

মুনা নিউজ ডেস্ক | ২১ জুন ২০২৩ ২০:০৮

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


আরব ও মুসলিম দেশের সরকারি হজ মিশনের প্রধান কর্মকর্তাদের সৌদি আরবের মদিনায় স্বাগত জানিয়েছেন পবিত্র নগরীটির গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান। সৌদিতে হজ ও পর্যটক পরিষদের প্রধান এই রাজপুত্র জানিয়েছেন দুই পবিত্র মসজিদের সুরক্ষাকারীর দায়িত্ব থাকায় সৌদি আরব অনেক বেশি সম্মানিতবোধ করে।

আধুনিক সৌদির প্রতিষ্ঠাতা বাদশাহ আবদুল আজিজের সময় থেকেই এই সম্মানিত দায়িত্ব রয়েছে রিয়াদের ওপর।

প্রিন্স ফয়সাল বলেছেন, যে হজযাত্রীরা যাতে নিরাপদে তাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে পারেন তার জন্য সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবে তারা। 

স্থানীয় সময় ২০ জুন, মঙ্গলবার মদিনার গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান বেশ কয়েকটি আরব ও মুসলিম দেশের সরকারি হজ মিশনের প্রধানদের স্বাগত জানিয়েছেন।

প্রিন্স ফয়সাল, যিনি এই অঞ্চলের হজ ও পরিদর্শন কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন, সংবর্ধনা চলাকালে তিনি বলেন, হজযাত্রীরা যাতে নিরাপদে তাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে পারেন এবং তাদের হজ কবুল করার জন্য এবং তাদের নিজ দেশে কোনো রকমের বিপত্তি ছাড়াই যেন ফিরে যেতে পারেন তা নিশ্চিত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবে দেশটি।

এসময় হজ মিশনের প্রধানরা বিশেষ করে করোনা মহামারি চলাকালে হজযাত্রায় দক্ষ পরিচালনার জন্য মদিনার নেতৃত্বের প্রশংসা করেছেন।

 

সূত্র : আরব নিউজ

 



আপনার মূল্যবান মতামত দিন: