পবিত্র মসজিদ-ই-নববীতে মুসল্লিদের মধ্যে উপহার বিতরণ

মুনা নিউজ ডেস্ক | ৯ ডিসেম্বর ২০২৩ ১৩:২৭

মুসল্লি ও দর্শনার্থীদের জন্য বিশেষ পরিষেবা উদ্বোধন করেন শায়খ আল-সুদাইস : সংগৃহীত ছবি মুসল্লি ও দর্শনার্থীদের জন্য বিশেষ পরিষেবা উদ্বোধন করেন শায়খ আল-সুদাইস : সংগৃহীত ছবি


ইসলামের দ্বিতীয় ধর্মীয় মর্যাদাপূর্ণ স্থান পবিত্র মসজিদ-ই-নববীতে প্রতিদিন অসংখ্য মুসল্লি নামাজ পড়ে। তারা পবিত্র রওজা শরিফ জিয়ারত করে। মুসল্লি ও দর্শনার্থীদের ধর্মীয় অভিজ্ঞতা সমৃদ্ধ করতে বিশেষ উদ্যোগ গ্রহণ করে পবিত্র মসজিদ-ই-নববীর এজেন্সি ফর দ্য প্রেসিডেন্সি অব রিলিজিয়াস অ্যাফেয়ার্স।

এরই অংশ হিসেবে গত  শুক্রবার ‘দর্শনার্থীদের পরিষেবা আমাদের জন্য গর্বের’ শীর্ষক একটি উদ্যোগ চালু করা হয়। এটি উদ্বোধন করেন মক্কা ও মদিনার পবিত্র দুই মসজিদের ধর্মবিষয়ক পরিচালনা পর্ষদের প্রধান শায়খ ড. আবদুর রহমান আল-সুদাইস। তিনি উপস্থিত মুসল্লিদের বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করেন।

শায়খ আল-সুদাইস বলেন, ‘পবিত্র মসজিদ-ই-নববীতে আসা দর্শনার্থীদের সেবা করা আমাদের সবার মহান দায়িত্ব। তা সংশ্লিষ্ট সব কর্মচারীর জন্য খুবই গর্বের বিষয়। মসজিদে আসা সবার ধর্মবিষয়ক অভিজ্ঞতা সমৃদ্ধ করতে আমরা এ ধরনের উদ্যোগ গ্রহণ করেছি। এর মাধ্যমে মুসল্লিদের অন্তরে ইতিবাচক ধর্মীয় আবেগ ও অনুভূতি তৈরি হবে।’

শায়খ আল-সুদাইস এজেন্সির সব কর্মকর্তা-কর্মচারীকে মসজিদে আসা মুসল্লি ও দর্শনার্থীদের জন্য নিজেদের সেবা অব্যাহত রাখার আহ্বান জানান। তিনি উপস্থিত মুসল্লিদের বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করেন।


সূত্র : হারামাইন ওয়েবাসাইট



আপনার মূল্যবান মতামত দিন: