মুনা লস অ্যাঞ্জেলেস চ্যাপ্টারের বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ৩ মে ২০২৩ ২২:০২

ফাইল ছবি ফাইল ছবি

গত ১০ এপ্রিলথ২০২২ মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা লস এঞ্জেলেস চ্যাপ্টারের বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হলিউড মসজিদে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর ইমাম আহমেদ আবু উবায়দা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর ও হলিউড মসজিদ বোর্ড অফ ট্রাস্টি ভাইস প্রেসিডেন্ট আনিসুর রহমান, ইয়াং সিস্টার্স অফ মুনা ন্যাশনাল ডিরেক্টর প্রফেসর রোকেয়া রহমান রিনা, মুনা ওয়েস্ট জোন প্রেসিডেন্ট ও হলিউড মসজিদ বোর্ড অফ ট্রাস্টি প্রেসিডেন্ট আশরাফ হোসেন আকবর, ওয়েস্ট জোন সেক্রেটারী বিশিষ্ট কমিউনিটি এক্টিভিস্ট আব্দুল মান্নান প্রমুখ।

লস অ্যাঞ্জেলেস চ্যাপ্টার সেক্রেটারি আব্দুল মালেকের সঞ্চালনায় ও চ্যাপ্টার প্রেসিডেন্ট শামসুল আরেফিন হাসিবের সভাপতিত্বে শুরুতেই মহাগ্রন্থ আল কোরআন থেকে অর্থসহ তেলাওয়াত করেন হাফেজ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। মুনার ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন লস এঞ্জেলেস সিটি কাউন্সিল মেম্বার (ডিস্ট্রিক্ট-১৪) ও আসন্ন নির্বাচনে মেয়র ক্যান্ডিডেট কেভিন কেভিন ডি লিওন, বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেসের (ইটঋখঅ) প্রেসিডেন্ট শিপার চৌধুরী প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে মুহতারাম আহমেদ আবু উবায়দা বলেন, মুনা একটি নন প্রফিট ধর্মীয় সংগঠন। মুনার কাজ হচ্ছে বাংলাদেশীদের মধ্যে ইসলামের ব্যাপক চর্চা ও অমুসলিমদের মাঝে ইসলামের সৌন্দর্য ও সুমহান আদর্শ তুলে ধরা।

বিশেষ অতিথি মুহতারাম আনিসুর রহমান তাঁর বক্তব্যে লস অ্যাঞ্জেলেস চ্যাপ্টারের প্রতি ইফতার মাহফিলের আয়োজনে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভাপতির বক্তব্যে লস অ্যাঞ্জেলেস চ্যাপ্টার প্রেসিডেন্ট শামসুল আরেফিন হাসিব ইফতার মাহফিলে অংশগ্রহণের জন্য সকলের প্রতি কৃ তজ্ঞতা প্রকাশ করেন এবং যাদের অক্লান্ত পরিশ্রমে সুশৃঙ্খল এই প্রোগ্রামটি বাস্তবায়িত হয়েছে তাদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

খবর-এপ্রিল-২০২২



আপনার মূল্যবান মতামত দিন: