মুনার অরেঞ্জ কাউন্টি চ্যাপ্টারের উদ্যোগে মান্থলি হালাকা অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১০ জুন ২০২৩ ১৮:৫২

ফাইল ছবি ফাইল ছবি

 

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) অরেঞ্জ কাউন্টি চ্যাপ্টার কর্তৃক আয়োজিত মান্থলি হালাকা অনুষ্ঠিত হয়। গত ২৮ মে, রবিবার- ২০২৩ বাদ মাগরিব আল আনসার মসজিদে মান্থলি এই হালাকা বৈঠকের আয়োজন করা হয়।

হালাকা বৈঠকে উপস্থিত ছিলেন মুনা ওয়েস্ট জোনের ফ্যামেলী ডেভেলপমেন্ট ও উইমেন কো-অর্ডিনেটর ডিরেক্টর প্রফেসর আলী আকবার, অরেঞ্জ কাউন্টি চ্যাপ্টার প্রেসিডেন্ট মো: ইনামুল হক ও সেক্রেটারি মো আল-মামুন। এছাড়াও বৈঠকে অর্ধশতাধিক এর বেশী ভাই বোন অংশ গ্রহন করেন।

 

 

হালাকা বৈঠকে অরেঞ্জ কাউন্টি চ্যাপ্টার সেক্রেটারির সঞ্চালনায়, চ্যাপ্টারের এসোসিয়েট মেম্বারের অর্থসহ কোরআন তিলাওয়াতের মাধ্যমে প্রোগ্রামটি শুরু হয়।

বৈঠকে দারসুল কোরআন পেশ করেন প্রফেসর আলী আকবার। তিনি তার বক্তব্যে ইহকালীন সুখ শান্তি, পরকালের মুক্তি, জাহান্নাম, জান্নাত এবং সমসাময়ীক বিভিন্ন বিষয় তুলে ধরেন। এছাড়াও তিনি তার বক্তব্যে মুনা'র দাওয়াত প্রতিটি ঘরে ঘরে পৌছে দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

তার বক্তব্যের পর ইসলামী নাশিদ পরিবেশন করেন চ্যাপ্টার সেক্রেটারি মো আল মামুন। প্রফেসর আলী আকবরের সমাপনী বক্তব্য ও দোয়ার মাধ্যম দিয়ে বৈঠকটি শেষ হয়।

 

প্রোগ্রাম শেষে অরেঞ্জ কাউন্টি চ্যাপ্টারের উদ্যোগে রাতের খাবার পরিবেশনা করা হয়।



মোঃ আল মামুন
কমিউনেকেশন এন্ড মিডিয়া, মুনা ওয়েস্ট জোন



আপনার মূল্যবান মতামত দিন: