মুনা কান্ডারী কালচারাল গ্রুপ লস অ্যাঞ্জেলেসের উদ্যোগে বার্ষিক বনভোজন-২০২৪ অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১৮ অক্টোবর ২০২৪ ১৩:৫৫

বার্ষিক বনভোজনে উপস্থিত ব্যক্তিদের একাংশ বার্ষিক বনভোজনে উপস্থিত ব্যক্তিদের একাংশ


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা ওয়েস্ট জোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্টের অধীনে কান্ডারী কালচারাল গ্রুপ লস অ্যাঞ্জেলেসের উদ্যোগে বার্ষিক বনভোজন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ অক্টোবর রবিবার স্থানীয় সময় দুপুর ২টা থেকে বিকাল ৬টা পর্যন্ত প্রায় শতাধিক লোকের উপস্থিতিতে বলবোয়া পার্কে বনভোজনটির আয়োজন করা হয়।

মুনা ওয়েস্ট জোন কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইসমাইল হোসাইন ও কান্ডারী কালচার গ্রুপের পরিচালক রাশেদ হাসানের সার্বিক ব্যবস্থাপনায় জাঁকজমকপূর্ণ মনোরম পরিবেশে বনভোজনটি অনুষ্ঠিত হয়।

 

 

মুনা ন্যাশনাল কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট ডিরেক্টর এবং ওয়েস্ট জোন কান্ডারী কালচার গ্রুপের প্রতিষ্ঠাতা আনিসুর রহমানের নেতৃত্বে স্থানীয় কান্ডারী কালচার গ্রুপের শিল্পীদের নিয়ে বিভিন্ন একক ইসলামিক নাশিদ এবং জন্মভুমির কথা স্মৃতিচারণ করে কিছু দেশীও গান পরিবেশন করা হয়। 

ওয়েস্ট জোন প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর, ইয়ং সিস্টার অফ মুনা ন্যাশনাল ডিরেক্টর প্রফেসর রোকেয়া রহমান রিনা, সকল চ্যাপ্টারের প্রেসিডেন্ট সেক্রেটারীসহ চ্যাপ্টারের বিভিন্ন দায়িত্বশীল ও সাধারন জনশক্তিবৃন্দ বনভোজনে উপস্থিত ছিলেন।

 

 

অন্যান্য শিল্পীদের মাঝে উপস্থিত ছিলেন কান্ডারী কালচার গ্রুপের সহকারী পরিচালক রেজাউল করিম, শিল্পী মোঃ আল মামুন, মতিউর রহমান মুকুল , হাফিজুর রহমান, আব্দুল বারী ইউসুফ ও সাদিকুল্লাহ হামিমসহ প্রমুখ।

বনভোজনে সুস্বাদু খাবার পরিবেশনসহ শিশু-কিশোরদের মাঝে বিভিন্ন ধরনের পুরস্কার বিতরণী করা হয়।



মোঃ আল মামুন
কমিউনিকেশন মিডিয়া এন্ড কালচারাল ডিপার্টমেন্ট, মুনা ওয়েস্ট জোন



আপনার মূল্যবান মতামত দিন: