মুনা ওয়েস্ট জোনের সিনিয়র মেম্বার সৈয়দ হাবিবুর রহমানের ইন্তেকাল 

মুনা সাংগঠনিক ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

মুনা ওয়েস্ট জোনের সিনিয়র মেম্বার এবং ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সাবেক সেক্রেটারি সৈয়দ হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন মুনা ওয়েস্ট জোনের সিনিয়র মেম্বার এবং ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সাবেক সেক্রেটারি সৈয়দ হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন


মুসলমি উম্মাহ অব নর্থ আমেরিকা - মুনা ওয়েস্ট জোনের সিনিয়র মেম্বার এবং ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সাবেক সেক্রেটারি সৈয়দ হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টা ২৫ মিনিটে (লস অ্যাঞ্জলেসে টাইম) অলিভ ভিও নার্সিং হোমে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি বাংলাদেশের শরীয়তপুর জেলার অধিবাসী ছিলেন।

মরহুম সৈয়দ হাবিবুর রহমান ব্যক্তি জীবনে অনেক বিনয়ী, নিরহংকারী, সহজ সরল, সজ্জন ও ঈমানদার মানুষ ছিলেন। তিনি ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ছিলেন, যিনি বাংলাদেশ ও ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বৃহত্তর লস অ্যাঞ্জেলেস সিটিতে বিশেষ করে ভ্যালি এরিয়ায় বাংলা ভাষাভাষী মানুষের মাঝে দ্বীনের দাওয়াত পৌঁছে দেওয়ায় অগ্রণী ভূমিকা পালন করে গেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান গাজী, ওয়েস্ট জোন প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর, ওয়েস্ট জোন সেক্রেটারি আব্দুল মান্নান, জোনাল ফ্যামিলি ডেভেলোপমেন্ট ডিরেক্টর প্রফেসর আলী আকবর, ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের সাবেক প্রেসিডেন্ট ও বর্তমান হলিউড মসজিদের ইমাম আব্দুল মুকিত আজাদ, ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের বর্তমান প্রেসিডেন্ট ওয়াজেদ হাসান জাভেদ ও সেক্রেটারি মনির হোসেন, লস অ্যাঞ্জেলেস চ্যাপ্টার প্রেসিডেন্ট আব্দুল মালেক, হলিউড চ্যাপ্টার প্রেসিডেন্ট ইসমাইল হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন হাবিবুর রহমানের মত একজন দা’য়ীর এই বিয়োগে বাংলা ভাষাভাষী কমিউনিটির জন্য অত্যন্ত দুঃখের এবং এই ক্ষতি অপূরণীয় । নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারকে ধৈর্য দান করার জন্য দোয়া করেন ।


কমিউনিকেশন এন্ড মিডিয়া
মুনা ওয়েস্ট জোন

 



আপনার মূল্যবান মতামত দিন: