মুনা ইস্ট জোনের উদ্যোগে ‘শিশুদের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪’ অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ২৯ জুলাই ২০২৪ ১৫:৪০

মুনা ইস্ট জোন কমিউনিকেশন, মিডিয়া অ্যান্ড কালচার এবং চিলড্রেন ডিপার্টমেন্টের উদ্যোগে ‘শিশুদের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪’ অনুষ্ঠিত মুনা ইস্ট জোন কমিউনিকেশন, মিডিয়া অ্যান্ড কালচার এবং চিলড্রেন ডিপার্টমেন্টের উদ্যোগে ‘শিশুদের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪’ অনুষ্ঠিত

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা ইস্ট জোন কমিউনিকেশন, মিডিয়া অ্যান্ড কালচার এবং চিলড্রেন ডিপার্টমেন্টের উদ্যোগে ‘শিশুদের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ জুলাই, শনিবার পেনসিলভেনিয়ার মুনা সেন্টার অফ আপার ডারবিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মুনা ইস্ট জোন প্রেসিডেন্ট মাহমুদুল কাদের তফাদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল অ্যাসিসটেন্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আহমেদ আবু উবাইদা।

 

 

অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাহারের ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর এবং মুনা ইস্ট জোন দাওয়াহ ডিরেক্টর নাসির উদ্দিন, ইস্ট জোন দাওয়াহ টিম মেম্বার মাওলানা আব্দুল আওয়াল, পেনসিলভেনিয়া সাউথ চ্যাপ্টার প্রেসিডেন্ট বেলাল মিয়া।

 

 

অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন মুনা ইস্ট জোন এডুকেশন ডিরেক্টর অ্যান্ড আটলান্টিক কালচারাল গ্রুপ ডিরেক্টর ইব্রাহিম খলিল এবং ইস্ট জোন কমিউনিকেশন, মিডিয়া অ্যান্ড কালচারাল ডিপার্টমেন্ট ডিরেক্টর আকবর উদ্দিন।

অনুষ্ঠানে নাশিদ পরিবেশন করেন  আটলান্টিক কালচারাল সদস্য ইব্রাহিম খলিল, আকবর উদ্দিন, তাজুল ইসলাম সাকের, ফারুক আহমেদ এবং আব্দুর রহিম।

 

 

অনুষ্ঠানে আগত সকলের উদ্দেশ্যে দোয়া করেন মাওলানা আব্দুল আওয়াল। পরিশেষে   মুনা ইস্ট জোন সেক্রেটারি ফারুক আহমেদের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত শেষ হয়।

 

 

আকবর উদ্দিন
মুনা ইস্ট জোন
কমিউনিকেশন, মিডিয়া অ্যান্ড কালচারাল ডিপার্টমেন্ট



আপনার মূল্যবান মতামত দিন: