মুনা নিউইয়র্ক সাউথ জোনের উদ্যোগে 'ইমাম এবং কমিউনিটি লিডারশিপ ডিনার' অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১ জুলাই ২০২৪ ১৭:২৭

ইমাম এবং কমিউনিটি লিডারশিপ ডিনার অনুষ্ঠানে আগত অতিথিদের একাংশ ইমাম এবং কমিউনিটি লিডারশিপ ডিনার অনুষ্ঠানে আগত অতিথিদের একাংশ


প্রতি বছরের মত এবারও মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা নিউইয়র্ক সাউথ জোনের উদ্যোগে 'ইমাম এবং কমিউনিটি লিডারশিপ ডিনার' অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ জুন, ব্রুকলীন কনি-আইল্যান্ড পান্জাব পার্টি হলে এই লিডারশিপ ডিনারের আয়োজনর করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুনা সাউথ জোন সভাপতি সাফায়াত হোসেন সাফা এবংপরিচালনা করেন এমদাদ উল্লাহ।

ইমাম এবং কমিউনিটি লিডারশিপ ডিনার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ এবং বিশেষ অতিথি হিসেবে মুনা ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চৌধুরী উপস্থিত ছিলেন।  

 


অনুষ্ঠানে মুনার পক্ষ থেকে বক্তব্য রাখেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ, ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চৌধুরী, ন্যাশনাল দাওয়া ডিরেক্টর ড,রুহুল আমিন,মুনা সহকারী ন্যাশনাল ডিরেক্টর মুহাম্মদ আবদুল্লাহ আল আরিফ সহ অনেকেই।

 

 

অনুষ্ঠানে ইমাম ও কমিউনিটির লিডারদের মধ্যে বক্তব্য রাখেন নিউকার্ক বেলাল মসজিদের ইমাম ও খতিব ড,আনসারুল করিম আজহারী, বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া, সন্ধীপ সোসাইটির সভাপতি ফিরোজ আলম, টিডিএস এর ডিরেক্টর কমিউনিটির এক্টিভিষ্ট মামুনুর রশিদ, মদিনা ইসলামী স্কুলের প্রতিষ্ঠাতা, বেরিজ মসজিদের ইমাম এবং এ্যাসাল এর সেক্রেটারী জেনারেল মুহাম্মদ করিম, কমিউনিটি এক্টিভিষ্ট মামুনুল হক, সিপিএ মুহাম্মদ ফরহাদ।

 

 

এছাড়া একেএম সাইফুল আলম, মাহবুবুর রহমান, হাসান সরোয়ার্দীন দুলাল, অধ্যাপক কাজী ইসমাঈলসহ অসংখ্য কমিউনিটির লিডার এবং ইমামগন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন।

 

শহীদ উল্লাহ কাইছার
নিউইয়র্ক



আপনার মূল্যবান মতামত দিন: