মুনা ইস্ট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ৩০ জুন ২০২৪ ০১:৪৪

মুনা ইস্ট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে মুনা ইস্ট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা ইস্ট জোনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ৬ জুন, বৃহস্পতিবার জুম অ্যাপসের মাধ্যমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন-অর-রশিদ। প্রধান অতিথির বক্তব্যে হারুন-অর-রশিদ ইস্ট জোনের দায়িত্বশীলদের উদ্দেশ্যে বিশেষ কিছু দিক নির্দেশনা তুলে ধরেন। এছাড়া নিয়মিত প্রোগ্রাম আয়োজনের গুরুত্ব তুলে ধরেন তিনি।

 

 

বিশেষ অতিথি হিসেবে অংশ নেন মুনা ইস্ট জোন প্রেসিডেন্ট মাহমুদুল কাদির তফাদার। অনুষ্ঠানের শুরুতেই উদ্বোধনী বক্তব্যে বিশেষ অতিথি মাহমুদুল কাদির তফাদার মিডিয়া এবং কালচারকে সমন্বয় করে ইসলামের সময়পোযোগী দাওয়াত মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানান।

অনুষ্ঠানে টেলিফোনের মাধ্যমে বক্তব্য রাখেন ন্যাশনাল জাস্টিস অ্যান্ড হিউম্যান ডিগনিটি এর ডাইরেক্টর জিয়াউল হাসান শামিম । তিনি ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি মুনা কনভেনশন-২০২৪ এ যারা এখনো রেজিষ্ট্রেশন করেননি, তাদের ডিসকাউন্টের তারিখ ফুরিয়ে যাওয়ার আগে আগে রেজিষ্ট্রেশন করার আহ্বান জানান।

 

 

এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মুনা ইস্ট জোন এর সাবেক প্রেসিডেন্ট, বর্তমান দাওয়া ডাইরেক্টর এবং নাহার এর ন্যাশনাল এক্সিকিউটিভ ডাইরেক্টর নাসির উদ্দিন। তিনি অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিশু এবং প্যারেন্টদের উদ্দেশ্যে কিছু দিক নির্দেশনা তুলে ধরেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মুনা কমিউনিকেশন, মিডিয়া এবং কালচারাল ডিপার্টমেন্ট ডাইরেক্টর আকবর উদ্দিন।

অনুষ্ঠানে মুনা ইস্ট জোন এক্সিকিউটিভ ডাইরেক্টর ফারুক আহমেদের নেতৃত্বে গ্রুপ নাশিদ পরিবেশন করেন আটলান্টিক কালচারাল গ্রুপ এবং ফয়জুললাহ ভাইয়ের নেতৃত্বে নায়াগ্রা কালচারাল গ্রুপ।এছাড়া একক নাশিদ পরিবেশন করেন আটলান্টিক কালচারাল গ্রুপ ডাইরেক্টর ইব্রাহিম খলিল এবং আটলান্টিক কালচারাল গ্রুপ অ্যাসিসটেন্ট ডাইরেক্টর আকবর উদ্দিন।

সকলের উদ্দেশ্যে দোয়া করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন মুনা ইস্ট জোন সেক্রেটারি ফারুক আহমেদ। 

 

আকবর উদ্দিন
মুনা ইস্ট জোন
কমিউনিকেশন, মিডিয়া এবং কালচারাল ডিপার্টমেন্ট
 



আপনার মূল্যবান মতামত দিন: