মুনা সেন্টার অফ ওয়ারেন মসজিদ আল ফাতহে কোরআন নাইট এবং হিফজ গ্রাজুয়েশন প্রোগ্রাম অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ৪ জুন ২০২৪ ১৭:০৬

মুনা সেন্টার অফ ওয়ারেন মসজিদ আল ফাতহে কোরআন নাইট এবং হিফজ গ্রাজুয়েশন প্রোগ্রামে আগতের একাংশ মুনা সেন্টার অফ ওয়ারেন মসজিদ আল ফাতহে কোরআন নাইট এবং হিফজ গ্রাজুয়েশন প্রোগ্রামে আগতের একাংশ

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা সেন্টার অফ ওয়ারেন মসজিদ আল ফাতহে কোরআন নাইট এবং প্রথমবারের মত হিফজ গ্রেজুয়েশন সম্পন্ন হয়েছে। ১ জুন শনিবার মিশিগানের মুনা সেন্টার অফ ওয়ারেন মসজিদ আল ফাতহে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মুনা সেন্টার অফ ওয়ারেনের সভাপতি ওয়ালিউর রহমান এবং পরিচালনা করেন ইনস্টিটিউশন এডমিনিস্ট্রেটর মোহাম্মদ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেক্সাস থেকে আগত সুবিখ্যাত কারী ইমাম মাজীদ সাজ্জাদুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির সুললিত কুরআন তেলাওয়াত উপস্থিত মুসল্লী বৃন্দকে আপ্লুত করে।

 

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মসজিদ আল-ফালাহের ইমাম শাইখ আব্দুল লতিফ আজম, প্রতিষ্ঠানের উস্তাযবৃন্দ হাফিজ মাওলানা আব্দুল বাসিত চৌধুরী, হাফিজ মিনহাজ আহমেদ, হাফিজ বদরুজ্জামানসহ প্রমুখ।

অনুষ্ঠানে মসজিদ ভর্তি মুসল্লিদের সামনে মেহমান এবং শিক্ষকগণ দুইজন ছাত্রকে সনদ এবং পাগড়ী প্রদান করেন। ছাত্র দুজন হলেন তাহসিন লতিফ চৌধুরী এবং হামদান আহমেদ।

পাগড়ী প্রদানের আগে ছাত্র-ছাত্রীরা বিভিন্ন ধরনের নজরকাড়া পারফরমেন্স উপস্থাপন করে।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: