মুনা মিশিগান নর্থ ও ওয়ারেন চ্যাপ্টারের উদ্যোগে যৌথ শিক্ষা বৈঠক ২০২৪ অনুষ্ঠিত

মুনা নিউজ ডেস্ক | ২০ মে ২০২৪ ১৫:২৯

শিক্ষা বৈঠক ২০২৪ এর অংশগ্রহনকারী সদস্যদের একাংশ শিক্ষা বৈঠক ২০২৪ এর অংশগ্রহনকারী সদস্যদের একাংশ


মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা - মুনা মিশিগান নর্থ ও ওয়ারেন চ্যাপ্টারের যৌথ উদ্যোগে শিক্ষা বৈঠক ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ মে, রবিবার মিশিগান অঙ্গরাজ্যের ওয়ারেন সিটির ইসলামিক সেন্টার অফ ওয়ারেন (ICW) তে এই অনুষ্ঠানের অয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই উদ্বোধনী বক্তব্য রাখেন মুনা মিশিগান নর্থ চ্যাপ্টারের সভাপতি শাহেদুল ইসলাম।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মুনা মিশিগান নর্থ চ্যাপ্টারের সভাপতি সাহেদুল ইসলাম এবং পরিচালনা করেন  ওয়ারেন চ্যাপ্টার সভাপতি আব্দুল আহাদের চৌধুরী।

 

 

শিক্ষা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বায়তুল মামুর মসজিদ নিউইয়র্কের সম্মানিত ইমাম ও মুনার সাবেক ন্যাশনাল প্রেসিডেন্ট ইমাম দেলাওয়ার হুসাইন।

প্রধান অতিথির বক্তব্যে ইমাম দেলোয়ার হোসেন আমেরিকায় বসবাসরত মুসলিম ও নন মুসলিমদের মাঝে দ্বীনের দাওয়াতের প্রচার ও প্রসারের জন্য মুনার জনশক্তিদের আরও বেশি করে কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান। তিনি বলেন, আমাদেরকে এই দেশে দুনিয়াবী কাজ কর্মকে প্রাধান্য না দিয়ে দ্বীন ইসলামের দাওয়াতী কাজ কে প্রাধান্য দেয়া উচিত। তিনি আরও বলেন, যারা এই দ্বীনের কাজকে নিজেদের জীবনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য করে নেবে, প্রকৃত পক্ষে তাঁরাই সফলকাম হবেন। আর তাঁদের জন্য চূড়ান্ত সফলতা হলো জান্নাতুল ফেরদাউসে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দিদার লাভ।

বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল সেন্টারস বিষয়ক ডাইরেক্টর অলিউর রহমান। তিনি উপস্থিত সকলকে আসন্ন ’মুনা কনভেনশন- ২০২৪’ সম্পর্কে একটি সংক্ষিপ্ত ধারণা প্রদান করেন।

 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নর্থ সেক্রেটারি মোহাম্মদ আনোয়ার হোসেন, নর্থ জোনের কর্মপরিষদ সদস্য হাবীবুর রহমান ও কুরবান সানী‌ চৌধুরী প্রমুখ।

 

মো. আনোয়ার হোসেন



আপনার মূল্যবান মতামত দিন: