মুনা দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ডিপার্টমেন্ট দাওয়াহ পক্ষ ২০২৪ এর আহ্বান

মুনা সাংগঠনিক ডেস্ক | ২ মে ২০২৪ ০০:৫২

মুনা দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ডিপার্টমেন্ট দাওয়াহ পক্ষের একটি খন্ডচিত্র মুনা দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ডিপার্টমেন্ট দাওয়াহ পক্ষের একটি খন্ডচিত্র

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ডিপার্টমেন্ট দাওয়াহ পক্ষ থেকে বাৎসরিক দাওয়াতী পরিকল্পনা ২০২৪ হাতে নেওয়া হয়েছে।

মুনা দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ডিপার্টমেন্টের দাওয়াতী এই কার্যক্রমে মুনা সংগঠনের সর্বস্তরের দায়িত্বশীল এবং দায়িত্বশীলাদের অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানানো হয়েছে।  

পরিকল্পনা অনুযায়ী মে ও জুন মাসের যে কোনো ১৫ দিন এই কার্যক্রম চলবে। চ্যাপ্টারসমূহ নিজেদের সুবিধা অনুযায়ী যে কোন ১৫ দিন দাওয়াতী পক্ষ পালন করতে পারবে।

 

 

মুনা দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ডিপার্টমেন্টের দাওয়াতী পক্ষ কর্মসূচী অনুসারে মুনার জোন, চ্যাপ্টার এবং সাব-চ্যাপ্টারসমূহ সরাসরি অথবা অনলাইনে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে দাওয়াতী পক্ষ পালনের পরিকল্পনা গ্রহণ করা, দাওয়াতী কাজের উপযোগী ই-দাওয়াতী ফ্লায়ার এবং বিভিন্ন অডিও বুক মুনা ওয়েবসা্ট (www.muslimummah.org) থেকে ডাউনলোড করে ইলেক্ট্রনিক সোশ্যাল মিডিয়ায় জনগনের মাঝে প্রচার করা, ন্যাশনাল থেকে পাঠানো দাওয়াতী সামগ্রীসমূহ জনগনের কাছে প্রচার করা, নির্ধারিত দাওয়াতী পক্ষের রিপোর্ট সংশ্লিষ্ট জোন এবং ন্যাশনালে পাঠাতে  হবে।

এছাড়া লোকাল সেন্টার সমূহে  ফ্রি কুরআন বিতরনের জন্য ফান্ডরাইজিং এবং কালেকশনের ব্যবস্থা করার আহ্বান জানানো হয়েছে।

’মুনা টিভি ইউএসএ’ (Muna TV USA) তে দাওয়াতী পক্ষে মুনা মিডিয়া হিসেবে সকল প্রোগ্রাম সম্প্রচার করা হবে।

 

প্রেস রিলিজ



আপনার মূল্যবান মতামত দিন: