মুনা ওহাইও চ্যাপ্টারের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১ মে ২০২৪ ১৭:৪৮

সাংস্কৃতিক প্রোগ্রামে মিশিগান থেকে আগত রেনেসাঁ কালচারাল গ্রুপের সদস্যরা অংশ নেন সাংস্কৃতিক প্রোগ্রামে মিশিগান থেকে আগত রেনেসাঁ কালচারাল গ্রুপের সদস্যরা অংশ নেন

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা ওহাইও চ্যাপ্টারের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ২১ এপ্রিল, রবিবার স্থানীয় নুর ইসলামিক কালচারাল সেন্টারে এই পুনর্মিলনীর আয়োজন করা হয়।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মুনা ওহাইও চ্যাপ্টারের প্রেসিডেন্ট ড. সাবের আহমেদ।  

উদ্বোধনী বক্তব্যে ড. সাবের আহমেদ মুনার কার্যক্রম তুলে ধরে বলেন, মুনা একটি ধর্মীয় মূল্যবোধ ভিত্তিক রেজিস্টার্ড আমেরিকান সামাজিক সংগঠন। উন্নত নৈতিকতা সম্পন্ন মানুষ তৈরি করে মানবতার সেবা করাই এই সংগঠনের লক্ষ্য।

তিনি উপস্থিত সকলকে মুনার সাপ্তাহিক ‘হালাকা’ তে অংশগ্রহণের আহ্বান জানান।

অনুষ্ঠানটি  পরিচালনা করেন ড. নাছির উদ্দিন।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটিতে সাংস্কৃতিক প্রোগ্রামের আয়োজনও করা হয়। সাংস্কৃতিক প্রোগ্রামে মিশিগান থেকে আগত রেনেসাঁ কালচারাল গ্রুপ  অংশ নেয়। উক্ত মিলনমেলায় নাশিদ, শিশুদের গান, ড্রামাটিক রিডিং ও কুরআন তেলাওয়াত করা হয়।

 

 

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মুনার নর্থ জোনের সদস্য মুহাম্মদ ফারুকি, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রহমান সুমন, বিশিষ্ট সমাজ সেবক মুরাদ, মুনা ওহাইও চ্যাপ্টারের সেক্রেটারি শামসুল আলম মিয়া, ট্রেজারার মুহাম্মদ জাহিদুল ইসলাম, সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি আব্দুল খালেক, ডাবলিন সাব চ্যাপ্টারের প্রেসিডেন্ট মুহাম্মদ সাইফ, ডাবলিন সাব চ্যাপ্টারের সেক্রেটারি মিলন রহমান, ডাবলিন সাব চ্যাপ্টারের ট্রেজারার আহসান আহমেদ জিন্নাহ  কলম্বাস সাব চ্যাপ্টারের সেক্রেটারি তৌফিকুল বারি, কলম্বাস সাব চ্যাপ্টারের ট্রেজারার মুহাম্মদ ইয়াসিন, ওহাইও সংবাদের সম্পাদক লিটন কবির সহ প্রায় তিনশতাধিক শিশু-কিশোর, নারী পুরুষ।

 



আপনার মূল্যবান মতামত দিন: