মুনা নিউ জার্সি সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ঈদ রিইউনিয়ন এবং কালচারাল নাইট অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ৩০ এপ্রিল ২০২৪ ১৭:৫১

মুনা নিউ জার্সি সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ঈদ রিইউনিয়ন এবং কালচারাল নাইটের একটি দৃশ্য মুনা নিউ জার্সি সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ঈদ রিইউনিয়ন এবং কালচারাল নাইটের একটি দৃশ্য

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা নিউ জার্সি সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ঈদ রিইউনিয়ন এবং কালচারাল নাইট অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ এপ্রিল রবিবার বিকাল ৫.৩০ থেকে রাত ৯ টা পর্যন্ত নিউজার্সি ক্লেমেন্টন ফায়ার হলে এই প্রোগ্রামের আয়োজন করা হয়। ঈদ রিইউনিয়ন এবং কালচারাল নাইট প্রোগ্রামে প্রায় ৪০০ মানুষ অংশগ্রহণ করেন।

নিউ জার্সি সাউথ চ্যাপ্টার প্রেসিডেন্ট হুমায়ুন কবিরের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন আটলান্টিক কারচারাল গ্রুপ ডিরেক্টর মোহাম্মদ ইব্রাহিম খলিল।

ঈদ রিইউনিয়ন এবং কালচারাল নাইটের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ইস্ট জোন সেক্রেটারি ফারুক আহমেদ।

 

 

অনুষ্ঠানে আমন্ত্রিত আটলান্টিক কালচারাল শিল্পীগোষ্ঠীর সাথে নিউজার্সি সাউথের লোকাল, নিউজার্সি নর্থ পেটারসন, পেনসিলভানিয়া এবং অন্যান্য স্টেইট থেকে শিল্পীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে হামদ, নাত, কবিতা আবৃত্তি, নাটক কৌতুক এবং শিশুদের পরিবেশনার আয়োজন করা হয়। এছাড়া এনজে সাউথ চ্যাপ্টারের চিলড্রেন কম্পিটিশনের বিজয়ীদের হাতে ক্রেস্ট, মেডেল-সহ আকর্ষনীয় পুরষ্কার তুলে দেওয়া হয়।

 

 

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন মুনা ইস্ট জোন সেক্রেটারি ফারুক আহমেদ।

সবশেষ উপস্থিত সকলের জন্য দোয়া এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে রাতের খাবার পরিবেশন করা হয়।

 


আকবর উদ্দিন
মুনা ইস্ট জোন
কমিউনিকেশন, মিডিয়া এবং কালচারাল ডিপার্টমেন্ট



আপনার মূল্যবান মতামত দিন: