মুনা পেনসিলভেনিয়ার ’চিলড্রেন কম্পিটিশন ২০২৪’ এর পুরস্কার বিতরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ২৪ এপ্রিল ২০২৪ ২০:০১

মুনা পেনসিলভেনিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’চিলড্রেন কম্পিটিশন ২০২৪’ এর পুরস্কার বিতরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের একটি দৃশ্য মুনা পেনসিলভেনিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’চিলড্রেন কম্পিটিশন ২০২৪’ এর পুরস্কার বিতরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের একটি দৃশ্য

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা পেনসিলভেনিয়া সাউথ চ্যাপ্টারের উদ্যোগে ’চিলড্রেন কম্পিটিশন ২০২৪’ এর পুরস্কার বিতরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ২০শে এপ্রিল, শনিবার মুনা সেন্টার অফ আপার ডার্বি মসজিদে এই প্রোগ্রামের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মুনা পেনসিলভেনিয়া সাউথ চ্যাপ্টার সভাপতি বেলাল মিয়া এবং পরিচালনা করেন মোহাম্মদ এনামুল আলম।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ইষ্ট জোন এডুকেশন ডিরেক্টর ইব্রাহিম খলিল।

প্রধান অতিথির বক্তব্যে ইব্রাহিম খলিল বলেন, একটি সুন্দর আগামী গড়ে তোলার জন্য মুনা শিশু-কিশোরদের নিয়ে কাজ করে। দক্ষ, আদর্শবান ও নৈতিকতা সমৃদ্ধ নাগরিক গড়ে তোলার লক্ষ্যে মুনার রয়েছে স্বতন্ত্র চিল্ড্রেন ডিপার্টমেন্ট। আজকের পুরস্কার বিতরণ প্রমাণ করে শিশু কিশোরদের মাঝে মুনা তার কাজ করে যাচ্ছে। মুনার কাজকে প্রতিটি মানুষের কাছে পৌছে দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ইষ্ট জোন ফ্যামিলি ডেভোলোপমেন্ট সেক্রেটারি হুমায়ুন কবির।

বিশেষ অতিথির বক্তব্যে হুমায়ুন কবির বলেন, মুনা চিল্ড্রেন ডিপার্টমেন্ট বিশেষত বাংলাদেশি আমেরিকান শিশুদের মাঝে ইসলামের তাহজিদ তামাদ্দুন প্রতিষ্ঠায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মুনা প্রতিবছর ক্বেরাত, নাশীদ, বক্তব্য প্রতিযোগিতা আয়োজন করে ইসলামের সুমহান আদর্শ ও কল্যাণের দিকে প্রাথমিক পরিচয় করে দিচ্ছে যাচ্ছে বলে জানান তিনি।

অনুষ্ঠানে আপার ডার্বির স্থানীয় কাউন্সিলম্যান শেখ সিদ্দিক , রহমান ফাইনান্সিয়াল সিইও মোসাইদ রহমান, আল আক্বসা হজ এন্ড উমরাহ প্রোভাইডার হাসনাত আহমদ , মাহমুদুর রশিদ সেলিম, মুনা সেন্টার অফ আপার ডার্বির ইমাম আবু বকর, মুনা পিএ সাউথ চ্যাপ্টার সেক্রেটারি নোমান সিদ্দিকী, হাফিজুর রহমান, মাওলানা মহি উদ্দিন, ইয়াছিন আরাফাত রাজীব, আবু বকর সিদ্দিক, নর্থ ইষ্ট ফিলাডেলফিয়া সাব চ্যাপ্টারের সভাপতি শরীফ খান, আব্দুল বাছিত , আকছার জুনেদ সহ মুনার ম্যান, ওম্যান, ইয়ুথ, চিল্ড্রেন ডিপার্টমেন্ট এর নেতৃবৃন্দসহ প্রায় ২ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিজয়ী শিশুদের মাঝে সার্টিফিকেট, ক্রেষ্ঠ ও গিফট সহ নানা উপহার সামগ্রী প্রদান করা হয়। তাকবীর ধ্বনি দিয়ে শিশুদের স্বাগত জানিয়ে উপস্থিত সকলের জন্য দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

সবশেষ উপস্থিত সকলের জন্য ডিনার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।



আপনার মূল্যবান মতামত দিন: