হলিউড মসজিদের আয়োজনে ইফতার মাহফিল ও ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ২৫ মার্চ ২০২৪ ২১:৫৯

সংগৃহীত ছবি সংগৃহীত ছবি


হলিউড মসজিদের বার্ষিক ইফতার মাহফিল ও ফান্ড-রাইজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ মার্চ রবিবার লস এঞ্জেলেসের হলিউড মসজিদেই এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লং বিচ ইসলামিক সেন্টারের খতীব ইমাম মোহাম্মদ তারেক। 

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল রিচার্স এন্ড এনালাইসিস ডিরেক্টর, নর্থ ক্যারোলাইনা স্টেট ইউনিভার্সিটির এসোসিয়েট প্রফেসর ড. নকিবুর রহমান তারেক ও মুনা ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান। 

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা – মুনা ওয়েস্ট জোন প্রেসিডেন্ট আশরাফ হোসেন আকবর। এছাড়া অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন মুনা ওয়েস্ট জোন সেক্রেটারী আব্দুল মান্নান ও এডুকেশন ডিরেক্টর ড. শরিফুল ইসলাম। 

প্রোগ্রামে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লস অ্যাঞ্জেলেস চ্যাপ্টার প্রেসিডেন্ট আব্দুল মালেক, হলিউড চ্যাপ্টার প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসমাইল হোসাইন, ভ্যালি ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার প্রেসিডেন্ট ওয়াজেদ হাসান জাবেদ, ও অরেঞ্জ কান্ট্রি চ্যাপ্টার প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এনামুল হক প্রমুখ। 

উক্ত অনুষ্ঠানে কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন লস এঞ্জেলেসের জনপ্রিয় কমিউনিটি লিডার মোমিনুল হক বাচ্চু, বাফলার প্রতিষ্ঠাতা ডক্টর মাহাবুব খান, বাফলার প্রেসিডেন্ট লেফটেন্যান্ট জিয়া ইসলাম, বাফলার সাবেক প্রেসিডেন্ট শিপার চৌধুরী, খন্দকার আলম, বাফলার বিওটি মেম্বার ইঞ্জিনিয়ার রুমি সোলাইমান, লস এঞ্জেলেস সিটি কমিশনার মারুফ ইসলাম, বিশিষ্ট ইসলামিক আলোচক ও খতীব রেজা শাহনেওয়াজ সেলিম, ইসলামিক মিডিয়া ব্যক্তিত্ব আকরান উল্যাহ হারুনী, সাংবাদিক কাজী মাশহুরুল হুদা, লস্কর আল মামুন, কমিউনিটি ব্যক্তিত্ব ফতেউল ইসলাম বাবুল, আবুল কাশেম ত্বোহা, মোহাম্মদ মঞ্জু, স্বপন বাহার, ক্যালিফোর্নিয়া বিএনপির সাবেক প্রেসিডেন্ট শামসুজ্জোহা বাবলু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহাবুবুর রহমান শাহিন, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার প্রেসিডেন্ট মোহাম্মদ মুনিম, সেক্রেটারি লায়েক আহমেদ, সাবেক সেক্রেটারি নাসির সৈয়দ জেবুল প্রমুখ।

হলিউড মসজিদের পক্ষ থেকে প্রেসিডেন্ট আশরাফ হোসেন আকবর ইফতার মাহফিল ও ফান্ড-রাইজিং ডিনারে আগত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানটি শেষ করেন। 

 



আপনার মূল্যবান মতামত দিন: