নিউইয়র্কে সাংবাদিকদের সম্মানে মুনা'র ইফতার মাহফিল

মুনা সাংগঠনিক ডেস্ক | ২১ মার্চ ২০২৪ ২১:২৭

মুনা ইফতার মাহফিলে আগত সাংবাদিকদের একাংশ মুনা ইফতার মাহফিলে আগত সাংবাদিকদের একাংশ


নিউইয়র্কে সাংবাদিকদের সম্মানে মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা-মুনা'র ন্যাশনাল মিডিয়া বিভাগের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। গত ১৯ মার্চ মঙ্গলবার মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসে এই ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় ইফতার মাহফিল। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হামিম।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন-অর-রশীদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি সমাজ বিনির্মাণে সাংবাদিকদের অবদানের কথা উল্লেখ করে দুনিয়াব্যাপী চলমান ঘটনাবলীর সত্য প্রচারে ভুমিকা রাখার আহবান জানান। তিনি মুনার বিভিন্ন কার্যক্রমকে কমিউনিটির কাছে তুলে ধরতে সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চৌধুরী সিপিএ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর এবং মুনা ন্যাশনাল মিডিয়া বিভাগের পরিচালক আনিসুর রহমান গাজী।

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আহমাদ আবু উবায়দা, মুনা সোসাল সার্ভিস ডিরেক্টর হাফেজ আব্দুল্লাহ আল আরিফ, ডিরেক্টর অফ দাওয়াহ এন্ড ফেইথ অ্যাওয়ারনেস ড. মুহাম্মদ রুহুল আমিন, নিউ ইয়ার্ক সাউথ জোন প্রেসিডেন্ট শাফায়াত হোসেন, নিউ ইয়ার্ক নর্থ জোন প্রেসিডেন্ট মুহাম্মদ রাশেদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটসের সভাপতি এবং মুনা ন্যাশনাল মিডিয়া বিভাগের অন্যতম টিম সদস্য মোমিনুল ইসলাম মজুমদার। অনুষ্ঠানে ইসলামিক সঙ্গীত পরিবেশন করেন আরাফাত রাহমান। 

ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় টেলিভিশন, রেডিও, নিউজপেপার সহ সব ধরণের গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় তারা যুক্তরাষ্ট্রব্যাপী মুনার সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: