মুফাসসিরে কুরআন আল্লামা লুৎফর রহমানের ইন্তেকালে মুনা’র শোক প্রকাশ

মুনা সাংগঠনিক ডেস্ক | ৪ মার্চ ২০২৪ ১৯:২৪

ফাইল ছবি ফাইল ছবি

বিশ্বনন্দিত মুফাসসিরে কুরআন, প্রবীণ আলেমে দ্বীন আল্লামা লুৎফর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা’র ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ ও ন্যাশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর আরমান চৌধুরী সিপিএ।

লুৎফর রহমানের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ এবং মরহুমের আত্মার মাগফেরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করে দোয়া করেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট ও এক্সিকিউটিভ ডিরেক্টর।

এর আগে গত ৩ মার্চ রোববার দুপুরে ঢাকার ইবনে সিনা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। এরপর রবিবার রাত সাড়ে ৮ টায় ঢাকার বায়তুল মোকাররম মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। ৪ মার্চ সকাল ৮টা ৩০ মিনিটে গাজীপুর উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা এবং তৃতীয় জানাজা বদরপুর কেন্দ্রীয় মসজিদ-মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে বদরপুর গ্রামে মা-বাবার কবরের পাশে দাফন করা হয় প্রবীণ ও জনপ্রিয় আলেম মাওলানা লুৎফর রহমানকে। তবে মানুষের উপচেপড়া ভিড় থাকায় কাউকেই মরহুমের মরদেহ দেখতে দেয়া হয়নি। 

গত ১৪ ফেব্রুয়ারি সকাল পৌনে ১০টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নিজ বাড়িতে তিনি ব্রেনস্ট্রোক করেন মাওলানা লুৎফুর রহমান। পরে ১৬ ফেব্রুয়ারি রাতে তার ব্রেনের অপারেশন করা হয়। এর পর থেকে আর জ্ঞান ফেরেনি তার।

উল্লেখ্য. মাওলানা লুৎফর রহমান ’মুনা কনভেনশন ২০২৩’ এ বাংলাদেশ থেকে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।



আপনার মূল্যবান মতামত দিন: