ক্যালিফোর্নিয়া মুনা সেন্টার ও হলিউড মসজিদের ফান্ডরাইজিং ডিনার

মুনা সাংগঠনিক ডেস্ক | ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৫

হলিউড মসজিদের ফান্ডরাইজিং ডিনার ২০২৪ এ উপস্থিত আমিন্ত্রত অতিথিবৃন্দ হলিউড মসজিদের ফান্ডরাইজিং ডিনার ২০২৪ এ উপস্থিত আমিন্ত্রত অতিথিবৃন্দ

লসএঞ্জেলেস এ ক্যালিফোর্নিয়া মুনা সেন্টার ও হলিউড মসজিদের ফান্ডরাইজিং এর জন্য একটি ডিনার এর আয়োজন করে হলিউড মসজিদ কর্তৃপক্ষ। গত ১১ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৭.০০ টায় ভ্যালি ক্যালিফোর্নিয়ার ভ্যান নুইস ব্লুবার্ড নোব হিল ভোজ সেন্টারে এই ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠিত হয়।

ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামিক স্কলার ও সিএআইআর-ফ্লোরিডা এর এক্সিকিউটিভ ডিরেক্টর এর ইমাম আব্দুল্লাহ জাবের। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ’মসজিদ নির্মাণ এমন একটি পুণ্যময় কাজ, যার সওয়াব মৃত্যুর পরও অব্যাহত থাকে। যত দিন সেই মসজিদে আল্লাহর ইবাদত হবে, তত দিন নির্মাণকারী এর সওয়াব পেতে থাকে।’

 

 

ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা’র ন্যাশনাল অ্যাসিষ্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর ও হলিউড মসজিদের ভাইস প্রেসিডেন্ট আনিসুর রহমান গাজী। অনুষ্ঠানে আগত অতিথিদের তথ্যচিত্র প্রদর্শনীর মাধ্যমে হলিউড মসজিদ নির্মানে সবাইকে শরীক হতে উদাত্ত আহবান জানান তিনি।

 

 

অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন মুনা’র ওয়েস্ট জোন প্রেসিডেন্ট ও হলিউড মসজিদের প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর। ফান্ডরাইজিং অনুষ্ঠানটি পরিচালনা করেন হলিউড মসজিদের সেক্রেটারি ও মুনা ওয়েস্ট জোন সেক্রেটারী আব্দুল মান্নান।

অনুষ্ঠানে সৌজন্য বক্তব্য রাখেন হলিউড মসজিদের প্যানেল খতিব ইমাম রেজা শাহনেওয়াজ এবং ভ্যালীবাসীর পক্ষ থেকে জালালাবাদ এসোসিয়েশন অফ ক্যালিফোর্নিয়া-এর প্রেসিডেন্ট আব্দুল মুনিম। এছাড়া প্রগ্রামের শুরুতে কুরআন থেকে অর্থসহ তেলাওয়াত করেন হলিউড মসজিদের ইমাম আব্দুল মুকিত আযাদ এবং ড. শরিফুল ইসলাম।

অনুষ্ঠানে ভ্যালি, লস এন্জেলেস, হলিউড এবং অরেন্জ কাউন্টির চ্যাপ্টার প্রেসিডেন্ট ও সেক্রেটারীসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগন। এছাড়া বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মসজিদ সভাপতি আশরাফ হোসাইন আকবর মসজিদের জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে মসজিদ নির্মানে সবাইকে সম্পৃক্ত হতে আহবান জানান।

আমন্ত্রিত অতিথিবৃন্দের মাঝে ডিনার পরিবেশনের মাধ্যমে শেষ হয় এই ফান্ডনাইজিং ডিনার প্রোগ্রামটি।



মোঃ রেজাউল করিম
কমিউনিকেশন এন্ড মিডিয়া, হলিউড চ্যাপ্টার।



আপনার মূল্যবান মতামত দিন: