মুনা ‘কাফিস’ বিআইসি ক্যাম্পাসের উদ্যোগে ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠিত

মুনা সাংগঠনিক ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৪

মুনা ‘কাফিস’ বিআইসি ক্যাম্পাসের উদ্যোগে ফান্ডরাইজিং ডিনারে উপস্থিত সদস্যদের একাংশ মুনা ‘কাফিস’ বিআইসি ক্যাম্পাসের উদ্যোগে ফান্ডরাইজিং ডিনারে উপস্থিত সদস্যদের একাংশ

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা – মুনা'র অঙ্গপ্রতিষ্ঠান কুরআন একাডেমি ফর ইয়াং স্কলার কাফিজ -এর বিআইসি ক্যাম্পাসের উদ্যোগে ফান্ডরাইজিং ডিনার ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গত ৯ ফেব্রুয়ারি শুক্রবার ৭১৫ চার্চ অ্যাভিনিউয়ের ব্রুকলীন সেন্টারে এই ফান্ডরাইজিং ডিনারের আয়োজন করা হয়।

ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‌‌‌'কাফিজ' এর শিক্ষার্থীদেরকে শুধুমাত্র মসজিদের ইমাম বা হাফিজ হবার জন্য তৈরী করা হবেনা। বরং দুনিয়া এবং আখেরাতে যেন সাফল্য অর্জন করতে পারে এমনভাবে ছাত্রছাত্রী তৈরী করার অঙ্গিকার ব্যক্ত করে প্রধান অতিথি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক কালচারাল সেন্টার অফ নিউইয়র্ক ৯৬ মসজিদের ইমাম ডক্টর জাকির আহাম্মেদ এবং বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুনা ন্যাশনাল অ্যাসিষ্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আহাম্মেদ আবু ওবায়দা।

 

আবু ওবায়দা, বলেন মুসলমানরা ইন্ডিয়াকেও শাসন করেছেন কিন্তু একটি তাজমহল ছাড়া আর কিছুই করতে পারেনি।

অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন মুনা মজলিশে সুরার সদস্য আবু সামিহা সিরাজুল ইসলাম, মুনা নিউইয়র্ক সাউথ জোন সভাপতি সাফায়াত হোসেন সাফা, মুনা নিউইয়র্ক নর্থ জোন সভাপতি রাশেদুজ্জমান।

 


আবু সামিহা সিরাজুল ইসলাম বলেন, আগামী প্রজন্মকে ইসলামী শিক্ষায় শিক্ষিত করতে না পারলে, তারা হারিয়ে যাবে।
ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিআইসির সভাপতি সাইফুল আলম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিআইসি সহসভাপতি ও মুনা নিউইয়র্ক সাউথ জোনের জাস্টিস এন্ড হিউম্যান ডিগনিটির পরিচালক মাহবুবুর রহমান।

অনুষ্ঠানের সভাপতি সাইফুল আলম কাফিজ বিআইসি ক্যাম্পাসের জন্য সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের ইতি টানেন।

অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য রাতের ডিনারের আয়োজন করা হয়।

 

শহীদ উল্লাহ কাইছার
নিউইয়র্ক



আপনার মূল্যবান মতামত দিন: