মুনার ওয়েস্ট জোন প্রেসিডেন্ট ও সেক্রেটারির আলাস্কা সফর

আলাস্কা সাব-চ্যাপ্টারের ২০২৩_২৪ সেশনের দায়িত্বশীলদের নাম ঘোষণা

মুনা নিউজ ডেস্ক | ১৭ মে ২০২৩ ১৯:৩৫

ফাইল ছবি ফাইল ছবি
 
আলাস্কা অংগরাজ্যের আ্যংখরেজ শহরে আলাস্কা সাব-চ্যাপ্টারের ২০২৩-২৪ সেশনের জন্য নতুন দায়িত্বশীলদের নাম ঘোষণা করা হয়েছে।। মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) ওয়েস্ট জোন অধীনস্থ প্যাসিফিক চ্যাপ্টারের অধীনে আলাস্কা সাব চ্যাপ্টার আয়োজিত এক এসোসিয়েট মেম্বার সমাবেশে প্রধান অতিথি হিসেবে ওয়েস্ট জোন প্রেসিডেন্ট জনাব আশরাফ হোসাইন আকবর এই ঘোষণা দেন।
 
ফাইল ছবি
 
এই সাব চ্যাপ্টারে প্রেসিডেন্ট হিসেবে মোহাম্মদ জুবায়ের ও সেক্রেটারি হিসেবে দিদারুল আলম ২০২৩-২৪ সেশনে দায়িত্ব পালন করবেন। অন্যানদের মধ্যে সহ সভাপতি হিসেবে মোহাম্মদ ইয়াসিন মিয়া ও অর্থসম্পাদক হিসেবে মওদুদ আহমদকে মনোনীত করা হয়েছে। গত ১৩ ই মে শনিবার সন্ধ্যা ৭:০০ টায় (স্থানীয় সময়) স্থানীয় এক মসজিদ মিলনায়তনে আয়োজিত এই সমাবেশে আরো উপস্থিত ছিলেন আলাস্কা সফররত ওয়েস্ট জোন সেক্রেটারি জনাব আব্দুল মান্নান।
 
জনাব আশরাফ হোসাইন আকবর তার বক্তব্যে আলাস্কা অংগরাজ্যে দ্বীন ইসলামের কাজ সম্প্রসারণ অগ্রণী ভূমিকা রাখার জন্য উপস্থিত সকলের নিকট উদাত্ত আহ্বান জানান। সেক্রেটারি জনাব আব্দুল মান্নান তার সংক্ষিপ্ত বক্তব্যে মানবতা ও শান্তির ধর্ম ইসলামের পরিপূর্ণ চর্চার মাধ্যমে নিজের জীবনকে ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির পথে চলতে সকলের প্রতি আহ্বান করেন।
 
সবশেষে দোয়া ও মোনাজাত এবং সুস্বাদু খাবার পরিবেশন এর মধ্য দিয়ে সমাবেশের সমাপ্তি ঘটে।
 
কমিউনিকেশন এন্ড মিডিয়া
মুনা ওয়েস্ট জোন।


আপনার মূল্যবান মতামত দিন: